রাজশাহীতে যুবমৈত্রীর উদ্যোগে এমপি বাদশার জন্মদিন উদযাপন

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে নানা আয়োজনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক বর্ষীয়ান রাজনীতিবিদ ফজলে হোসেন বাদশা এমপি’র ৭০তম জন্মবার্ষিকী ও রাজনৈতিক জীবনের ৫০ বছরপূর্তি উদযাপন করা হয়েছে।
এ উপলক্ষে শনিবার সন্ধ্যা ৬টায় শহরের সিঅ্যান্ডবি মোড়স্থ বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে ছোট শিশুদের নিয়ে কেক কাটা ও দোয়ার আয়োজন করেন মহানগর যুবমৈত্রীর সম্মেলন প্রস্তুত কমিটির নেতারা।
শুভকামনাযুক্ত বিভিন্ন স্লোগানে-স্লোগানে তারা রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার জন্মদিন উদযাপন করেন। পরে রিকশাচালক ও পথচারিদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।
এর আগে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন- মহানগর যুবমৈত্রীর সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক মতিউর রহমান মতি। তিনি বলেন, ফজলে হোসেন বাদশা শুধু রাজশাহী বা বাংলাদেশের নেতা নন, আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন একজন নেতৃত্ব। তার সান্নিধ্য আমাদের আলোকিত করেছে। তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবন তরুণ প্রজন্মের জন্য অনুপ্রেণার।
রাসিকের ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতি বলেন, অনেক জেল-জুলুম, চরাই উৎরাই পেরিয়ে আজকে তিনি নেতা থেকে জননেতায় পরিনত হয়েছেন। আজীবন সংগ্রামী এ নেতার জন্মবার্ষিকীতে যুবমৈত্রীর পক্ষে শুভেচ্ছা জানাচ্ছি। মতি সাংসদ ফজলে হোসেন বাদশার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্যের কামনা করেন।
অনুষ্ঠানে ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, নিউ গভ: ডিগ্রি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি রায়হান হালিম, যুবনেতা শামীম ইমতিয়াজ, তৌহিদ উদ্দীন বিদ্যুৎ, ওয়ার্কার্স পার্টির নেতা ফজলুর রহমান, মহানগর সদস্য মোশারোফ হোসেন, কামরুল হাসান সুমনসহ মহানগর যুবমৈত্রীর সম্মেলন প্রস্তুত কমিটির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২২ | সময়: ৬:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ