নিয়ামতপুরে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু 

 

নিয়ামতপুর প্রতিনিধিঃ

নওগাঁর নিয়ামতপুরে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ রেজিষ্ট্রেশন কর্যক্রম শুরু হয়েছে। সোমবার (১০ অক্টোবর) সকাল ১১ টায় নিয়ামতপুর সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে সদর ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ডের নতুন ভোটারদের ছবি তোলার মধ্য দিয়ে কার্যক্রম উদ্বোধন করা হয়।

 

উপজেলা নির্বাচন অফিসার জিয়াউল হক খান ছবিসহ ভোটার হালনাগাদ কর্মসূচির শুভ উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন,সদর ইউনিয়নের চেয়ারম্যান বজলুর রহমান নঈম, ইউপি সদস্য নূরুল ইসলাম রতন, উপজেলা নির্বাচন অফিসের অফিস সহকারি ফারুক ও রনি প্রমুখ।

 

এদিকে নতুন ভোটার হতে এ কেন্দ্রে তরুণদের দীর্ঘ লাইন দেখা গেছে। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়,নিয়ামতপুর উপজেলার ৮টি ইউনিয়নের মধ্যে সদর ইউনিয়নে ১০ অক্টোবর থেকে ১৩ অক্টোবর পর্যন্ত, শ্রীমন্তপুর ইউনিয়নে ১৪ অক্টোবর থেকে ১৭ অক্টোবর পর্যন্ত, ভাবিচা ইউনিয়নে ১৮ অক্টোবর থেকে ২১ অক্টোবর পর্যন্ত, হাজিনগর ইউনিয়নে ২২ অক্টোবর থেকে ২৪ অক্টোবর পর্যন্ত, চন্দননগর ইউনিয়নে ২৫ অক্টোবর থেকে ২৭ অক্টোবর পর্যন্ত, রসুলপুর ইউনিয়নে ২৮ অক্টোবর থেকে ০১ নভেম্বর পর্যন্ত, পাড়ইল ইউনিয়নে ০২ নভেম্বর থেকে ০৫ নভেম্বর পর্যন্ত, বাহাদুরপুর ইউনিয়নে ০৬ নভেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ রেজিষ্ট্রেশন কার্যক্রম চলবে।

 

এছাড়াও কেউ যদি এ কার্যক্রম হতে বাদ পড়ে তাদের জন্য হাজিনগর ইউনিয়ন, চন্দননগর ইউনিয়ন, ভাবিচা ইউনিয়নে ১১ নভেম্বর, সদর ইউনিয়ন, রসুলপুর ইউনিয়ন, পাড়ইল ইউনিয়নে ১২ নভেম্বর ও শ্রীমন্তপুর ইউনিয়ন, বাহাদুরপুর ইউনিয়নে ১৩ নভেম্বর একই কার্যক্রম চলবে।

 

 

সানশাইন/তৈয়ব

 


প্রকাশিত: অক্টোবর ১০, ২০২২ | সময়: ৯:১৮ অপরাহ্ণ | Daily Sunshine