বাগমারা বিএনপির আহবায়ক জিয়া, সদস্য সচিব কামাল

স্টাফ রিপোর্টার, বাগমারা: বাগমারা উপজেলা বিএনপির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। নবনির্বাচিত এই আহয়াক কিমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে গত কয়েকদিন ধরে বাগমারার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে বিএনপির নেতাকর্মীরা আনন্দ উল্লাস ও মিষ্টি বিতরণ করেছে। বিএনপির নেতাকর্মীরা এই আহবায়ক কমিটি গঠনের মাধ্যমে বিএনপির আন্দোলনের গতি বেগবান ও দলীয় নেতাকর্মীদের মনোবল বৃদ্ধি সহ দলের ঐক্য শৃঙ্খলা বৃদ্ধি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন।
জেলা বিএনপির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ডিএম জিয়াউর রহমান জিয়াকে আহবায়ক ও উপজেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক অধ্যাপক কামাল হোসেনকে সদস্য সচিব নির্বাচিত করে ১৬ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
গত ২১ ফেব্রুয়ারি জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। আহবায়ক কমিটির অন্যান্য সদস্যরা হলেন, অধ্যক্ষ এম,এ গফুর, তোফাজ্জল হোসেন তপু, আব্দুর রাজ্জাক, উপধ্যাক্ষ আব্দুস সোবহান, অ্যাড. মোজাফ্ফর হোসেন, মোশারফ হোসেন, মনিরুজ্জামান রঞ্জু, শামসুজ্জোহা বাদশা, হাবিবুর রহমান হাবিব, শামসাদ বেগম মিতালী, ইউসুফ আলী, শাহিন রেজা ও অধ্যাপক এনামুল হক।
এদিকে নবনির্বাচিত এই আহবায়ক কমিটিকে অভিনন্দন জানিয়ে উপজেলার বেশকিছু ইউনিয়নে বিএনপির নেতাকর্মীরা মিষ্টি বিতরণ করেছে। গতকাল বুধবারও উপজেলা যোগিপাড়া, মাড়িয়া, ভবানীগঞ্জ পৌরসভা ও ঝিকরা ইউনিয়নে মিষ্টি বিতরণ করে নেতাকর্মীরা।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪ | সময়: ৫:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ