আজ আমার শেষ দিন এই দেশে, ফেসবুক স্ট্যাটাস লিখে যুবকের আত্মহত্যা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আজ আমার শেষ দিন এই দেশে, ফেসবুক স্ট্যাটাসে এই কথা লিখেছেন মোরশেদ মুক্তাদির। ফেসবুক ওয়ালে ১০ ঘন্টা আগে এই পোস্টটি দিয়েছেন তিনি। এ পোস্ট দেওয়ার কয়েক ঘন্টা পরেই তিনি আত্মহত্যা করেছেন। শনিবার বিকেল ৪ টায় বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌর শহরের পোঁওতা মহল্লায় এ ঘটনাটি ঘটে। নিহত মোরশেদ ওই মহল্লার মৃত আফজাল হোসেনের ছেলে।

নিহত মোরশেদ মুক্তাদির ফেসবুক ফ্রেন্ড ইসাসির আরাফাত জানান, তার ফেসবুকে পোস্টে দেখলাম
“”আজ আমার শেষ দিন এই দেশে”” পরে বিকেলে শুনলাম মোরশেদ আত্মহত্যা করেছে।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক উজ্জ্বল হোসেন জানান, শনিবার সকালে পরিবারের সদস্যদের সঙ্গে খাবার খাওয়ার পর নিজ ঘরে শুয়ে ছিলেন মোরশেদ
মুক্তাদির। দুপুর বেলা খাবার সময় তাকে ডাকতে গিয়ে দেখে ঘরের দরজা বন্ধ। অনেক ডাকাডাকির পরেও ভিরত থেকে কোন সাড়া না দেওয়ায় তার পরিবারের সদস্যদের মনে সন্দেহ জাগে। এরপর ওই ঘরের একটি ছোট্ট ছিদ্র পথ দিয়ে দেখতে পায় গলায় ফাঁস লাগানো অবস্থায় তীরের সঙ্গে ঝুলছে মোরশেদের মৃতদেহ। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তবে প্রাথমিক ভাবে মনে হয়েছে এটা একটি আত্মহত্যা।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে। নিহত পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকায় মোরশেদের মৃতদেহ তাদের নিকট হস্তান্তর করা হয়েছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২ | সময়: ১০:৩৯ অপরাহ্ণ | সানশাইন