সর্বশেষ সংবাদ :

স্কুলে মাদক সেবনের দায়ে ২ ব্যক্তি আটক

 

তানোর  প্রতিনিধিঃ

রাজশাহীর তানোর উপজেলার কলমা ইউনিয়নে অবস্থিত আইডিয়াল স্কুল। ওইব্যক্তি মালিকাধীন প্রাইভেট স্কুলের ভিতরে মাদক সেবনের অপরাধে ২ ব্যক্তিকে শনিবার সন্ধ্যায় আটক করে তানোর থানা পুলিশ। আটককৃতরা হলেন, ওই স্কুলের গাড়ি চালক হারুনুর রশিদ (২৫) ও স্থানীয় বাসিন্দা রকি (২০)। তারা উপজেলার কলমা উত্তরপাড়া ও বেলপুকুর গ্রামের বাসিন্দা।

 

পুলিশ তাদের দেহ তল্লাসি করে ১২৫ গ্রাম গাঁজা উদ্ধার করে বলে নিশ্চিত করেন তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া। ওসি জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার ১১টার দিকে পুলিশ স্কটের মাধ্যমে আটককৃতদের সংশ্লিষ্ট বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

 

সাদিকুল ইসলাম নাচোল বিএম কলেজের শিক্ষক। তিনি তানোর উপজেলার কলমা বাজারে গড়ে তুলেছেন ‘কলমা আইডিয়াল স্কুল’। ওই প্রাইভেট স্কুলের মালিক সাদিকুল ইসলাম বলেন, করোনা ভাইরাসের পর থেকে হারুন ও রকি স্কুল শিক্ষার্থীদের গাড়িতে নিয়ে আশা-যাওয়া করেন। এজন্য তাদের মাসিক বেতনও দেয়া হয়। সম্প্রতি ১ মাস আগে তিনি জানতে পারেন, গাড়ি চালক হারুন ও রকি স্কুলের ভিতরে প্রতিনিয়ত গাঁজা সেবন করেন। পরে তাদেরকে সতর্ক করা হয়। কিন্তু তারা আবারও স্কুলের ভিতরে গাঁজা সেবন করতে থাকেন। এতে তিনি ক্ষুব্ধ হয়ে তাদেরকে কৌশলে পুলিশের হাতে তুলে দেন।

 

 

সানশাইন/তৈয়ব

 


প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২ | সময়: ৭:০১ অপরাহ্ণ | Daily Sunshine