সর্বশেষ সংবাদ :

বাঘায় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বাবু ডাকাত গ্রেফতার

স্টাফ রিপোর্টার,বাঘা : পুলিশের চোখ ফাঁকি দিয়ে আত্নগোপনে ছিলেন ১৯ টি নিয়মিত মামলার আসামী ও আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য বাবু ডাকাত।তার বাড়ী বাঘা উপজেলার কলিকগ্রাম এলাকার(ক্লিকমোড়)গ্রামে। পিতা রমজিৎ আলী নিজেও ছেলের খোঁজ রাখতেন না। অবশেষে সেই ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে বাঘা থানা পুলিশ।

বাঘা থানা পুলিশের একটি মুখপাত্র জানান, রাজশাহী জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব এবিএম মাসুদ হোসেন, বিপিএম(বার)এর দিক নির্দেশনায় বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন নেতৃত্বে একদল সঙ্গীয় পুলিশ শুক্রবার রাত সাড়ে ১১ টায় পার্শ্ববর্তী ছাতারী গ্রামের মোঃ লুৎফর রহমানের আম বাগানের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

সূত্রে জানা গেছে, বাবু ডাকাত আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। ঘটনার দিন রাতে সে পাকা রাস্তার উপরে সিনতাই করার উদ্দেশ্যে অবস্থান করছিলো । তবে তার সঙ্গীরা আসার পূর্বে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হন। তার নামে থানায় একটি খুন, একটি ডাকাতি, একটি ডাকাতির চেষ্টা, পুলিশকে মারপিট, চুরি, সিনতায় এবং মাদক সহ নিয়মিত ১৯ টি মামলা রয়েছে। তার অত্যাচারে অতিষ্ঠ ছিলো অত্র এলাকার শান্তিপ্রিয় মানুষ।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ইন্সেপেক্টর)তদন্ত আব্দুল করিম জানান, বাবু ডাকাতকে আটক করার পর তার কাছ থেকে ৩৫.১৫ গ্রাম হেরোইন এবং ০২ টি কাঠের বাট যুক্ত ২৫ ইঞ্চি লম্বা দেশীয় তৈরী হাসুয়া এবং ০১ টি প্লাষ্টিকের বাট যুক্ত ১২.৯ ইঞ্চি ধারালো স্টীলের ছুড়ি উদ্ধার করা হয়েছে।

এ দিকে নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় লোকজন জানান, বাবু অত্র এলাকার একজন চিহৃত ডাকাত। তার ভয়ে অনেকেই রাতে ঠিক মতো ঘুমাতে পারেতো না। পুলিশ তাকে আটক করেছে শুনে এলাকার মানুষের মাঝে শান্তি এবং খুশির বন্যা বইছে। অনেকেই পুলিশ প্রশাসনের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সার্বিক বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান, বাবু ডাকাতের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন এবং অস্ত্র আইনে পৃথক-পৃথক দুটি মামলা রুজু করে শনিবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২ | সময়: ৯:০১ অপরাহ্ণ | সানশাইন

আরও খবর