চারঘাট উপজেলার বিভিন্ন কাজের পরিদর্শন করেন জেলা প্রশাসক মোঃ আব্দুল জলিল

 

এসময় জেলা প্রশাসক,শলুয়া উচ্চ বিদ্যালয় ও শলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন,শিক্ষা খাতে সরকারের সর্বোচ্চ বরাদ্দ ও পরিকল্পনার কথা উল্লেখ করে শিক্ষকদের সঠিক ভাবে শিক্ষার্থীদের পাঠদানের উপর গুরুত্বারোপ করেন। এরপরে শলুয়া ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন।

 

জন্ম ও মৃত্যু নিবন্ধন এর বিষয়ে সংশ্লিষ্টদের সাথে মতবিনিময় করেন এবং জনসাধারণ যেনো সেবা নিতে হয়রানির শিকার না হন সে বিষয়ে সংশ্লিষ্টদের হুঁশিয়ার করেন।

 

এরপরে জেলা প্রশাসক,চারঘাট পৌরসভা পরিদর্শন করেন এবং কর্মকর্তা ও কর্মচারীসহ নির্বাচিত কাউন্সিলর ও মহিলা কাউন্সিলরদের সাথে মতবিনিময় করেন। এসময় পৌরসভার বিভিন্ন উন্নয়ন ও কর্মকান্ডে বর্তমান মেয়র মোঃ একরামুল হকের প্রশংসা করেন তিনি।

 

 

আরো তিনি উপজেলা ভুমি অফিস পরিদর্শন করেন এবং সাধারণ জনগণের সেবক হিসেবে কাজ করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহরাব হোসেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফখরুল ইসলাম, সহকারী কমিশনার ভুমি, মানজুরা মুশাররফ শলুয়া ইউপি চেয়ারম্যান,আবুল কালাম আজাদ ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জয়নাল আবেদীন, উপজেলা শিক্ষা অফিসার, মোঃ মোস্তাফিজুর রহমান, সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২ | সময়: ৯:১১ অপরাহ্ণ | Daily Sunshine