জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপিকে সমুচিত জবাব দেবে : খাদ্যমন্ত্রী

নিয়ামতপুর প্রতিনিধি: জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপিকে সমুচিত জবাব দেবে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। সোমবার বিকালে নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
খাদ্যমন্ত্রী বলেন, জাতির মুক্তি ও একটি সার্বভৌম রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন সংগ্রাম করেছেন। বারবার কারাবরণ করেছেন। কিন্তু এ দেশের কতিপয় ষড়যন্ত্রকারী ও আন্তর্জাতিক চক্রান্তে ঘাতকদের বুলেটের আঘাতে বঙ্গবন্ধু তার পরিবারের সদস্যসহ নির্মমভাবে নিহত হন। খুনিরা ভেবেছিল, তার মৃত্যুর মধ্য দিয়ে বঙ্গবন্ধুর আদর্শ ধ্বংস করা যাবে। কিন্তু তা ভুল প্রমাণিত হয়েছে। বঙ্গবন্ধু বেঁচে আছেন মানুষের মণিকোঠায়।
তিনি বলেন, বিএনপি ষড়যন্ত্রকারীদের দল। ভোট কারচুপি করে ক্ষমতায় এসেছে তারা। এখন নির্বাচন আসলে তারা ভয় পায়। চোরাগলি খুঁজতে থাকে ক্ষমতায় যাওয়ার। জনগণ শেখ হাসিনাকেই আবারও ক্ষমতায় আনবে বলেও উল্লেখ করেন মন্ত্রী।
শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজহারুল ইসলাম বুলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, নওগাঁ জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবেদ হোসেন মিলন, সিনিয়র সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন এবং উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা আওয়়ামী লীগের সহ-সভাপতি আবেদ আলী দেওয়ান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব।
অন্যদের মধ্যে ছিলেন, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক হুমায়ুন কবির, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক শাহ জামাল, যুবলীগের অর্থ সম্পাদক মোরশেদ আলম মিঠু, ছাত্রলীগের যুগ্ম আহবায়ক, আব্দুল্লাহ আল বাকী।


প্রকাশিত: আগস্ট ৩১, ২০২২ | সময়: ৬:১৮ পূর্বাহ্ণ | সুমন শেখ