সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে পদ্মায় নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার: পদ্মা নদীতে বল নিয়ে সাঁতার কাটছিল তৌফিক আহাম্মেদ ওরফে ইফান। একপর্যায়ে বলটি হাত থেকে ছুটে যায়। এতে সে তলিয়ে যায় নদীতে। পরে তার মরদেহ উদ্ধার করা হয়। তৌফিক রাজশাহী নগরীর শিরোইল সরকারি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।
বৃহস্পতিবার সকালে রাজশাহী নগরীর শ্রীরামপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। তৌফিকের বাড়ি নগরীর মির্জাপুর এলাকায়। তার বাবার নাম একেএম জাহিদুল ইসলাম।
একসঙ্গে খেলতে যাওয়া একজন শিক্ষার্থী জানায়, তারা ছয় বন্ধু সকালে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজ (টিটিসি) মাঠে ফুটবল খেলতে গিয়েছিল। ফুটবল খেলার পর সবাই সিদ্ধান্ত নেয় যে এক বন্ধুর জন্মদিন, তাই তারা পদ্মা নদীতে গোসল করবে। এর মধ্যে তৌফিকের উৎসাহই ছিল বেশি। সে নদীতে বল নিয়েই সাঁতার কাটছিল। এক সময় সে স্রোতে একটু দূরে চলে যায়। কিছুক্ষণ পর দেখা যায়, শুধু বল ভাসছে। তৌফিককে দেখা যাচ্ছে না।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের জ্যেষ্ঠ স্টেশন অফিসার আব্দুর রউফ জানান, সকাল ১০টায় তারা ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়েছেন। কিছুক্ষণের মধ্যেই তারা ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হন। পদ্মা নদীতে দুই ঘণ্টা খোঁজাখুজির পর বেলা ১২টা ৫ মিনিটে তারা লাশ উদ্ধার করেছেন।
আব্দুর রউফ বলেন, লাশ উদ্ধারের সময় স্কুলছাত্রের বাবা, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও নগরীর রাজপাড়া থানার পুলিশ ঘটনাস্থলে যায়। তাদের উপস্থিতিতে লাশ পরিবারের কাছে হন্তান্তর করা হয়েছে।


প্রকাশিত: আগস্ট ২৬, ২০২২ | সময়: ৫:৫৫ পূর্বাহ্ণ | সুমন শেখ