সর্বশেষ সংবাদ :

নওহাটা উচ্চ বালিকা বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: নওহাটা উচ্চ বালিকা বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে বিদ্যালয়ের সভা কক্ষে উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওহাটা পৌরসভার মেয়র ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. হাফিজুর রহমান হাফিজ।
নওহাটা উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামসুদ্দীন প্রাং এঁর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, আরএমপি পবা থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ উদ্দিন।
এর আগে নওহাটা উচ্চ বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির আয়োজনে অর্ধ-বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়। নওহাটা পৌর মেয়র হাফিজুল রহমান হাফিজ অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, এই অভিভাবক সমাবেশ ভবিষ্যতে বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। ছেলে মেয়েদের ঠিকমত স্কুলে আসতেছে কিনা সেই খোঁজ-খবর রাখবেন এবং আপনাদের চিন্তা-চেতনা, পরামর্শ ও অভিযোগসমূহ গুরুত্ব সহকারে বাস্তবায়ন করা হবে। এছাড়াও বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী উপস্থিতি একশত ভাগ করার লক্ষে অভিভাবকদের আহবান জানান তিনি।
নওহাটা উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামসুদ্দীন প্রাং বলেন, অভিভাবক সমাবেশের প্রধান উদ্দেশ্য শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়ন করা। আর এই দায়িত্ব অভিভাবকদের নিতে হবে। কোন ভাবেই শিক্ষার্থীরা যেন মোবাইল ফোনে আসক্ত ও অসৎ সঙ্গে মিশতে না পারে সেদিকে অভিভাবকদের লক্ষ রাখতে হবে। তিনি আরো বলেন, পরিক্ষায় ভালো ফলাফল করতে হলে সময়ের মূল্য দিতে হবে। শিক্ষার মানোন্নয়ন ও শিক্ষার্থীদের মেধা বিকাশে খেলাধুলার কোনো বিকল্প নেই। শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলা করতে হবে।
উল্লেখ্য, নওহাটা উচ্চ বালিকা বিদ্যালয়ে অধ্যয়নরত নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের পড়ালেখার মানোন্নয়নের জন্য দুইশো জন অভিভাবকের অংশগ্রহণে এই সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


প্রকাশিত: জুলাই ৩১, ২০২২ | সময়: ৪:১১ পূর্বাহ্ণ | সুমন শেখ