র‌্যাবের অভিযানে ইভটিজিংয়ের দায়ে অভিযুক্ত তিন যুবক আটক

স্টাফ রিপোর্টার

২৪ ঘন্টার মধ্যে রাজশাহীর আলোচিত ইভটিজার ও শ্লীলতাহানীকারী এবং হাতুড়ী দিয়ে হত্যার উদ্দেশ্যে আঘাতকারী ০৩ জন আসামী গ্রেফতার করেছে র‌্যাব -৫ এর একটি দল। র‌্যাবের প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় ১৮ আগস্ট ২০২২ তারিখ রাত্রী ০২.০৫ মিনিটে রাজশাহী মহানগরীর মতিহার থানাধীন মেহেরচন্ডী পূর্বপাড়া এলাকায় অপারেশন পরিচালনা করে মিডিয়া আলোচিত ০১ জন মেয়েকে উত্যক্তকারী আসামী ১। ইরফান খান @ মিরাজ (২৩), পিতা-ইউসূফ খান, ২। মোঃ ফরহাদ (২৭), পিতা-মৃত ইনতাজ আলী এবং ৩। মোঃ আখের আলী (৩২), পিতা-মৃত ইনতাজ আলী, সর্ব সাং-মেহের চন্ডী পূর্বপাড়া, থানা-মতিহার, রাজশাহী মহানগরগনদের গ্রেফতার করেছে র‌্যাব-৫, রাজশাহী।

 

 

২। ঘটনার বিবরণে জানা যায় যে, রাণী সাহা নামক এক কলেজ ছাত্রী‘কে উত্যক্ত করার প্রতিবাদ করায় তার পিতা শ্রী নীলমাধব শাহা‘কে হত্যার উদ্দেশ্যে হাতুড়ী দিয়ে মাথায় আঘাত করে রক্তাক্ত কাটা জখম করে এবং তাহার স্ত্রী বন্দনা রাণী সাহা (৩৫)‘কে মারপিঠ করতঃ জামা-কাপড় ছিড়ে শ্লীলতাহানি করে রাজশাহী মহানগরীর মতিহার থানাধীন রাজশাহী বিশ্ববিদ্যালয় রেলওয়ে স্টেশন এলাকায় গত ১২/০৮/২০২২ তারিখ সময় অনুমান-সন্ধ্যা ০৭.৩০ ঘটিকার সময় ফেলে রেখে পালিয়ে যায়।

 

 

৩। উক্ত ঘটনাকের কেন্দ্র করে শ্রী নীলমাধব শাহা ও তাহার মেয়ে রাণী সাহা সংবাদ সম্মেলন করে ঘটনার বিবরণ তুলে ধরে এবং এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। উক্ত ঘটনায় পরবর্তীতে রাজশাহী রেলওয়ে থানায় মামলা রুজু হয়। এরই প্রেক্ষিতে অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর ন্যায় র‌্যাবও ছায়া তদন্ত শুরু করে এবং মেহেরচন্ডী পূর্বপাড়া গ্রামস্থ সমশের মোড় এলাকায় র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অপারেশন পরিচালনা করে অত্র মামলার ঘটনার সহিত প্রত্যক্ষভাবে জড়িত এজাহার নামীয় ০৩ জন আসামীকে গ্রেফতার করতে সমর্থ হয়।

সানশাইন  / শামি


প্রকাশিত: আগস্ট ১৮, ২০২২ | সময়: ১:৫১ অপরাহ্ণ | Daily Sunshine