সর্বশেষ সংবাদ :

জাতীয় শোক দিবস পালনের আরো খবর

স্টাফ রিপোর্টার: জাতীয় শোক দিবস উপলক্ষে সচেতন সোসাইটির বিভিন্ন কর্মসূচি পালন করেন। মঙ্গলবার চারঘাট হলিদাগাছি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করে সচেতন সোসাইটি।
বিদ্যালয়ে প্রধান শিক্ষক সাইদুর রহমান এর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিলে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন ২নং শলুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ।
এসময় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন সচেতন সোসাইটির চারঘাট এলাকা এলাকা ব্যবস্থাপক মামুনর রশিদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হলিদাগাছী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ শাহরিয়ার আলম, চারঘাট উপজেলার আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মাজাহারুল হান্নান, ভূমি কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান, হলিদাগাছী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম ও সচেতন সোসাইটির শাখা ব্যবস্থাপক জনাব শ্যামাপদ কুন্ডু। অনুষ্ঠানটি সঞ্চালন করেন সচেতন সোসাইটি হলিদাগাছী শাখার হিসাব কর্মকর্তা রোফজুল হক।
অনুষ্ঠানটির সার্বিক সহযোগীতায় ছিলেন সচেতন সোসাইটির চারঘাট এলাকার সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
বাউবি : জাতীয় শোক দিবসে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় (বাউবি) রাজশাহী আঞ্চলিক কেন্দ্রের সকল কর্মকর্তা ও কর্মচারীগণ আঞ্চলিক কেন্দ্রে উপস্থিত হয়ে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করেন। উক্ত কর্মসূচির শুরুতেই জাতীয় পতাকা অর্থ-নমিত ও কালো পতাকা উত্তোলন, দিনব্যাপী ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ পিএ সিস্টেম/সাউন্ড সিস্টেমের মাধ্যমে প্রচার, রাজশাহী সিএণ্ডবি মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণের মাধ্যমে বিনম্র শ্রদ্ধা নিবেদন, ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবার এবং ঐ দিনে শাহাদত বরণকারী সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিল আঞ্চলিক পরিচালক (ভারপ্রাপ্ত) আবু বাককার-এর নেতৃত্বে অনুষ্ঠিত হয়।
হড়গ্রাম ইউপি : জাতীয় শোক দিবস উপলক্ষে পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়ন পরিষদের উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।
হড়গ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. আবুল কালাম আজাদের সভপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হড়গ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন ইউপি’র সচিব নরুন্নাহার। দোয়া পরিচালনা করেন হড়গ্রাম ইউনিয়ন নিকাহ রেজিস্টার ও কাজি আকবর আলী। উপস্থিত ছিলেন হড়গ্রাম ইউনিয়ন পরিষদের সকল সদস্য, কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ।


প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২ | সময়: ৫:৫৮ পূর্বাহ্ণ | সুমন শেখ