সর্বশেষ সংবাদ :

রাবিতে শতবর্ষে আবুল মনসুর আহমদের সাংবাদিকতার প্রাসঙ্গিকতা শীর্ষক আলোচনাসভা

রাবি প্রতিনিধি: খ্যাতনামা সাংবাদিক, রাজনীতিবিদ ও লেখক আবুল মনসুর আহমদের সাংবাদিকতার শতবর্ষ উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আলোচনা সভার আয়োজন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ এবং ঢাকার আবুল মনসুর আহমদ স্মৃতি পরিষদের যৌথ আয়োজনে এটি আয়োজিত হবে।
বুধবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) আলোচনাসভা অনুষ্ঠিত হবে।
আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট অর্থনীতিবিদ ও একুশে পদকপ্রাপ্ত প্রাবন্ধিক-লেখক ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক বঙ্গবন্ধু চেয়ার অধ্যাপক সনৎ কুমার সাহা এবং ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টারের খ্যাতনামা সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনাম।
অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করবেন সাংবাদিক ও গবেষক ড. কাজল রশীদ শাহীন। আলোচনা করবেন লেখক ও দৈনিক সমকালের প্ল্যানিং এডিটর ফারুক ওয়াসিফ, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক তানভীর আহমদ এবং ঢাকার আবুল মনসুর আহমদ স্মৃতি পরিষদের আহ্বায়ক ইমরান মাহফুজ।
‘শতবর্ষে আবুল মনসুর আহমদের সাংবাদিকতার প্রাসঙ্গিকতা’ শীর্ষক এই আলোচনাসভায় সভাপতিত্ব করবেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি অধ্যাপক ড. মুসতাক আহমেদ। অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত থাকবে।
আলোচনাসভা শেষে মাহফুজ আনাম ও অন্যান্য অতিথিবৃন্দ গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ পরিদর্শন করবেন।


প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৪ | সময়: ৫:০৬ পূর্বাহ্ণ | সুমন শেখ