বদলগাছীতে যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালন

 

বদলগাছী(নওগাঁ) প্রতিনিধিঃ

 

নওগাঁর বদলগাছীতে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

 

এ উপলক্ষ্যে সোমবার সকাল ১০ টার দিকে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন স্থানীয় সাংসদ ছলিম উদ্দিন তরফদার, উপজেলা প্রশাসন, থানা পুলিশ, মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামী লীগসহ শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠন।

বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আলপনা ইয়াসমিন –  প্রতিনিধি

 

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে শোক দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে উপজেলা প্রশাসন ও ইসলামিক ফাউণ্ডেশন। আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শামসুল আলম খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলপনা ইয়াসমিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিয়ার রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু খালেদ বুলু, সাধারণ সম্পাদক ও পাহাড়পুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান কিশোর, উপজেলা ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু, সদর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমাণ্ডার বীর মুক্তিযোদ্ধা জবির উদ্দিন প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা যুব উন্নয়ন অফিসার ইবনু সাব্বির আহমেদ। এসময় উপজেলার আটটি ইউনিয়নের চেয়ারম্যানসহ প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে শোক দিবস উপলক্ষে আয়োজিত রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ এবং যুুব উন্নয়ন কর্তৃক প্রশিক্ষিত যুবদের মাঝে যুব ঋণের চেক বিতরণ করা হয়।

সানশাইন / শাহ্জাদা মিলন


প্রকাশিত: আগস্ট ১৫, ২০২২ | সময়: ৮:৪০ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর