বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবনের উদ্বোধন

বাগাতিপাড়া প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণ এবং ডাক্তার ও স্টাফদের আবাসিক ভবনের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি, স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আব্দুর রাজ্জাক’র সভাপতিত্বে উক্ত উদ্বোধন সভায় বিশেষ অতিথি ছিলেন,নাটোর জেলা সিভিল সার্জন ডা. রোজী আরা খাতুন, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মনিরুজ্জামান মোল্লা ও নির্বাহী প্রকৌশলী ফারুক আহম্মেদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, উপজেলা নির্বাহী অফিসার নীলুফা সরকার,উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু ও সেক্রেটারী মজিবর রহমান,উপজেলা প্রেসক্লাব’র সেক্রেটারী রিয়াজুল ইসলাম রিয়াজ প্রমুখ।
এছাড়াও উপজেলার সকল জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, স্থানীয় সাংবাদিক এবং গণ্যমান্য ব্যাক্তিগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে দো’য়া ও মোনাজাত পাঠ করেন উপজেলা মসজিদের পেশ ইমাম মাওলানা নূরুজ্জামান। উল্লেখ্য,৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণ হওয়ায় অত্র এলাকার স্বাস্থ্য সেবায় জনবল সংকট দূর হবে।
প্যাথলজিক্যাল সকল পরীক্ষা ও সিজার সহ বিভিন্ন অপারেশনের জন্য বিশেষজ্ঞ ডাক্তার মাধ্যমে সেবা এখান থেকে পাওয়া যাবে বলে জানান ডা. আব্দুর রাজ্জাক।


প্রকাশিত: আগস্ট ৫, ২০২২ | সময়: ৫:৫২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর