আদমদীঘিতে চেয়ারম্যান পদে ৫ জনসহ ১০ প্রার্থীর মনোনয়ন ফরম জমা

আদমদীঘি প্রতিনিধি: উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে বগুড়ার আদমদীঘি উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিতে শুরু করেছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা। রবিবার শেষ দিনে বিকেল ৪ টা পর্যন্ত অনলাইনের মাধ্যমে ১০ জন মনোনয়নপত্র দাখিল করেন। এর মধ্যে চেয়ারম্যান পদে পাঁচ ও ভাইস চেয়ারম্যান পদে দুই এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র দাখিল করেছেন। এ তথ্যটি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন অফিসার রাজু আহমেদ।
এ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবু রেজা খান, এরশাদুল হক টুলু, সাবেক উপজেলা শ্রমিক লীগের আহবায়ক রাশেদুল ইসলাম রাজা ও প্রভাষক তোফায়েল হোসেন লিটন।
ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও বর্তমান উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহমুদুর রহমান পিন্টু, উপজেলা যুবলীগের সভাপতি শাহিনুর রহমান মন্টি। মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক
ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ছালমা বেগম চাঁপা, বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ইশরাত জাহান কুইন ও মোছাঃ আছমা বেগম মনোনয়নপত্র দাখিল করেছেন।
উল্লেখ্য, নির্বাচন তফসিল অনুযায়ী দ্বিতীয় ধাপের মনোনয়নপত্র দাখিলের আজ শেষ দিন, মনোনয়নপত্র বাছাই ২৩ এপ্রিল, আপিল গ্রহণ ২৪ থেকে ২৬ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২৭ থেকে ২৯ এপ্রিল। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৩০ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২ মে। আগামী ২১ মে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


প্রকাশিত: এপ্রিল ২২, ২০২৪ | সময়: ৫:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ