সর্বশেষ সংবাদ :

শোকের মাস উপলক্ষে জেলা আ.লীগের বর্ধিত সভা

স্টাফ রিপোর্টার: আগস্ট মাসের কর্মসূচী পালন উপলক্ষে রাজশাহী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩১ জুলাই) বিকেল ৪টায় রাজশাহী নগরীর একটি কমিউনিটি সেন্টার বধিত সভা অনুষ্ঠিত হয়।
রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারার পরিচালনায় সভায় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকারের অসুস্থতার কারণে সভায় সভাপতিত্বে করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমানুল হাসান দুদু।
এসময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন, সহ-সভাপতি জাকিরুল ইসলাম সান্টু, অ্যডভোকেট শরিফুল ইসলাম শরিফ, রিয়াজ উদ্দিন, সদস্য জিনাতুল নেছা তালুকদার। বাংলাদেশ আওয়ামী লীগ বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সম্মানিত সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণা, সাংগঠনিক সম্পাদক এ.কে.এম আসাদুজ্জামান আসাদ, এ্যাড. মোঃ আব্দুস সামাদ এবং স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক প্রফেসর ডাঃ চিন্ময় কান্তি দাস, দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মোঃ এজাজুল হক মানু, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ মাহবুবুর রহমান, উপ-দপ্তর সম্পাদক মোঃ আব্দুল মান্নান,এ্যাড. নাসরিন আক্তার মিতা এবং আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের সকল সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের সর্বস্তরের সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ ৯ টি উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: আগস্ট ১, ২০২২ | সময়: ৫:৩৯ পূর্বাহ্ণ | সুমন শেখ