সর্বশেষ সংবাদ :

বড়াইগ্রামে বাস ও ট্রাকের সংঘর্ষে চালক নিহত

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আব্দুল বারেক সরদার (৫৮) নামে এক চালক নিহত ও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। বুধবার উপজেলার বনপাড়া-হাটিকুমরুল-ঢাকা মহাসড়কের নুর এ আলম ফিলিং স্টেশনের অদুরে মাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল বারেক সরদার পাবনার বাহিরচর এলাকার ঈমান আলীর ছেলে।
স্থানীয়রা জানান, বুধবার রাজশাহী থেকে ঢাকাগামী হানিফ পরিবহণের একটি বাসের (ঢাকা মেট্রো ব ১৫-৫৩০৪) সঙ্গে বিপরীত দিক থেকে আসা কম্বাইন্ড হারভেস্টার বহনকারী একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট ১৫-৯৩২৪) মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে চারজন গুরুতরসহ মোট ১০ জন আহত হন। আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে ট্রাক চালক আব্দুল বারেক সরদার মারা যান। এ সময় দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাকের কারণে মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে গেলে উভয় দিকে প্রায় ১০ কিলোমিটার এলাকা জুড়ে যানজটের সৃষ্টি হয়।
বনপাড়া হাইওয়ে থানার ওসি মশিউর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত যানবাহন দুটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


প্রকাশিত: মে ২৬, ২০২২ | সময়: ৩:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ