বাঘায় ৯০ লিটার বাংলা মদ সহ যুবক আটক 

স্টাফ রিপোর্টার, বাঘা 

রাশাহীর বাঘার পদ্মার চরাঞ্চল থেকে ৯০ লিটার বাংলা মদ-সহ আরিফ নামে এক যুবককে আটক করেছে বাঘা থানা পুলিশ। এ ছাড়াও বিশেষ অভিযান চালিয়ে মাদক সেবনের দায়ে ওয়াজেদ ও আব্দুস সালাম এবং সাজা ওয়ারেন্ট সহ রুবেল ও আনিস নামে দুই যুবককে আটক করেছে। বৃহস্পতিবার রাতে বিশেষ অভিযান চালিয়ে পৃথক-পৃথক এলাকা থেকে তাদের আটক করা হয়।

বাঘা থানা পুলিশের একজন মুখপত্র জানান, বৃহস্পতিবার রাতে বাঘার পদ্মার চরাঞ্চলে গানের আসর বসেছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে পুলিশ যায়। এরপর গোপন সংবাদের ভিত্তিতে ঐ এলাকার পলাশী ফতেপুর গ্রামের বকতিয়ার শেখ এর বাড়িতে অভিযান চালালে তার ছেলে আরিফ(৪০)কে ৯০ লিটার বাংলা মদ-সহ আটক করতে সক্ষম হন পুলিশ। এর আগে পুলিশ ঐ একই এলাকার মাদক সেবনকারি দুলাল হোসেনের ছেলে আব্দুস সালাম(২৫) এবং আকছেদ আলীর ছেলে ওয়াজেদ মিঞা(৩৫)কে আটক করে।

অপর দিকে থানা পুলিশের অন্য একটি দল রাত ১১ দিকে উপজেলার গোরাঙ্গপুর এলাকা থেকে তিন মাসের সাজাপ্রাপ্ত ওয়ারেন্ট আসামী ঐ গ্রামের জালাল উদ্দিনের ছেলে রুবেল উদ্দিন(৩৮)এবং ওয়ারেন্ট ভুক্ত আসামী বোরহান উদ্দিনের ছেলে আনিস(৩৭)কে আটক করেন। বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান, আটককৃতদের শুক্রবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সানশাইন / শামি

 


প্রকাশিত: মে ২০, ২০২২ | সময়: ১০:৪৮ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর