সর্বশেষ সংবাদ :

পুঠিয়ায় পুলিশে যুক্ত হলো ‘বডিওর্ণ ক্যামেরা’

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা পুলিশের ট্রাফিক বিভাগ এবং থানা পর্যায়ে কর্মরত সদস্যদের ‘বডি ওর্ন ক্যামেরার আওতায় যুক্ত করা হলো। বৃহস্পতিবার সকালে পুঠিয়া উপজেলার বানেশ্বর ট্রাফিক মোড়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন রাজশাহী পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বিপিএম। তিনি ট্যাক্টিক্যাল বেল্ট সম্বলিত বডিওর্ণ ব্যবহার কার্যক্রমের উদ্বোধন করেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু, রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন ও অর্থ) আবু সালেহ মোহাম্মদ আশরাফুল, পুঠিয়া সার্কেলের এএসপি এমরান জাকারিয়া, পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেনসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, ট্রাফিক বিভাগের কর্মকর্তা ও পরিবহণ গ্রুপের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পুলিশ সূত্র জানায় প্রথম পর্যায়ে পুঠিয়া থানায় এবং ট্রাফিক বিভাগে এই ‘বডি ওর্ন ক্যামেরা’ সরবারহ করা হয়েছে।
রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন জানান, ‘বডি ওর্ন ক্যামেরা’র মাধ্যমে মাঠপর্যায়ের দায়িত্বরত পুলিশ সদস্যদের কার্যক্রম নজরদারি করা হবে। পুলিশের স্বচ্ছতা ও জবাবদিহি আনতে এই উদ্যোগ নেওয়া হয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২২ | সময়: ৫:২৪ পূর্বাহ্ণ | সুমন শেখ