ডা. কাজেম হত্যাকারীদের গ্রেপ্তার দাবি এলাকাবাসীর

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে দুষ্কৃতকারীদের হাতে নির্মম হত্যাকাণ্ডের শিকার চাঁপাইনবাবগঞ্জের সন্তান ডা. গোলাম কাজেম আলী আহমদের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে তাঁর এলাকাবাসী। শুক্রবার সকালে গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের চর দেবীনগর এলাকায় এই মানববন্ধন হয়।
মানববন্ধনে বক্তব্য দেন এলাকার শিক্ষক, ইমাম, জনপ্রতিনিধিসহ বিভিন্ন পেশাজীবী। মানববন্ধনে বক্তারা এই নির্মম হত্যার তীব্র নিন্দা জানিয়ে কাজেম আলী হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনসহ জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান।
বক্তারা অভিযোগ করে বলেন, প্রায় ২০ দিন অতিবাহিত হলেও আসামিরা এখনো ধরা পড়েনি। ভবিষ্যতে এ ধরনের হত্যাকাণ্ড যেন আর সংঘটিত না হয়, এ জন্য সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা জরুরি। মানববন্ধনে এলাকার দুই শতাধিক নারী-পুরুষ এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়।
গত ২৯ অক্টোবর রাতে রাজশাহী শহরের বর্ণালী মোড়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের চর্মরোগ বিশেষজ্ঞ ডা. গোলাম কাজেম আলী আহমেদকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় রাজশাহীর রাজপাড়া থানায় ঘটনার পরদিন মামলা করা হয়।


প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২৩ | সময়: ৬:৫৭ পূর্বাহ্ণ | সুমন শেখ