সর্বশেষ সংবাদ :

পারিবারিক কলহে ট্রেনের নিচে ঝাঁপিয়ে মা-মেয়ের আত্মহত্যা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহারে পারিবারিক কলহে ট্রেনের নিচে ঝাঁপিয়ে মা ও মেয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে। নিহত মরিয়ম বেগম (২৭) ও নুরজাহান ইসলাম মৃত্তকা (৫) উপজেলার সান্তাহার ইউনিয়ন পান্নাতপুর গ্রামের নাইম ইসলামের স্ত্রী ও কন্যা। বৃহস্পতিবার বেলা ১২টায় রানীনগর স্টেশন এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় মামলা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, ২০১৫ সালের শেষের দিকে রানীনগর এনায়েত পুর গ্রামের মরিয়ম বেগমের সঙ্গে সান্তাহার ইউপির পান্নাতপুর গ্রামের নাইম ইসলামের বিবাহ হয়। গত কয়েকবছর ধরে তাদের সংসার জীবনে কলহ চলছিল এমন অভিযোগ করেন স্থানীয়রা। বুধবার রাতে তাদের মধ্যে কথা-কাটাকাটিসহ একপর্যায়ে গায়ে হাত তোলেন স্বামী নাইম ইসলাম। পরে স্বামীর উপর অভিমান করে বৃহস্পতিবার বেলা ১২টায় রানীনগগর স্টেশন এলাকায় ঢাকা গামী কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের নিচে মা ও মেয়ে ঝাঁপিয়ে পড়েন। এতেকরে ঘটনাস্থলে তারা দুজনের মারা যান।

সান্তাহার রেলওয়ে থানার উপ পরিদর্শক শ্রী নরেশ জানায়, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মা মেয়ের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় রেলওয়ে থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২২ | সময়: ৪:০৭ অপরাহ্ণ | সুমন শেখ