বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সে যোগ দিলেন অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল আব্দুল কাদের

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সের নীতি ও আদর্শে অনুপ্রাণিত হয়ে এবং দলটির প্রতিষ্ঠাতা আহ্বায়কের প্রতি অবিচল আস্থা রেখে ময়মনসিংহের কৃতি সন্তান অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল আব্দুল কাদের বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সে যোগদান করেন।
বুধবার ঢাকার গুলশান-২ এর হোটেল সিক্স সিজনে আয়োজিত মিলনমেলায় বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সের প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ শাহাব উদ্দিন বাচ্চু’র হাতে ফুলের তোড়া দিয়ে তিনি বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সে যোগদান করেছেন।
এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্স কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য জাফর ইকবাল সিদ্দিকী (সাবেক এমপি), হাবিবুর রহমান হাবিব, এমএ রহিম খান প্রমূখ। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্স, ময়মনসিংহ মহানগর কমিটির আহ্বায়ক আসাদুজ্জামান জুয়েল ও যুব এলায়েন্স এবং ছাত্র এলায়েন্সের নেতাকর্মীগণ।
এসময় বিডিএ এর প্রতিষ্ঠাতা আহ্বায়ক শাহাব উদ্দিন বাচ্চু বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সর্বস্তরের দূর্নীতি নির্মূল ও তৃণমূল নিম্নবিত্ত মানুষের আর্থ সামাজিক জীবন যাত্রার মান উন্নয়ন,গনতন্ত্র প্রতিষ্ঠা, সন্ত্রাস ও জঙ্গীবাদ উৎখাত, কর্মসংস্থান সৃষ্টি, নারীদের স্বার্থ সংরক্ষণ, প্রবাসীদের ন্যায্য দাবী আদায় সহ সকল সমস্যা নিরসন করে উন্নত দেশ গড়তে আমরা অঙ্গীকারবদ্ধ।
এসময় তিনি সোনার বাংলা তথা উন্নত দেশ গঠনে সকল নেতাকর্মীদের বাংলাদেশ ডেমোক্রেটিক এলায়েন্সের পতাকা তলে ঐক্য বদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।


প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২২ | সময়: ৭:১২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর