সর্বশেষ সংবাদ :

স্বজনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ

 

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘স্বজনের’ উদ্যোগে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৩:০০ টায় ক্যাম্পাসে সংগঠনটির কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।
মো: নুরনবীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন স্বজনের উপদেষ্টা ও ম্যাটেরিয়াল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. জি. এম. শফিউর রহমান,রা.বি. এবং একই ডিপার্টমেন্টের বর্তমান চেয়ারম্যান স্বজনের উপদেষ্টা প্রফেসর ড. আনোয়ারুল কবীর রুবেল প্রমুখ। এছাড়াও সংগঠনের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য, বিভিন্ন হল কমিটির সদস্য ও সাধারণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানের সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মো: বকুল হোসেন।

 

 

অনুষ্ঠানে প্রফেসর জি. এম. শফিউর রহমান, এমন উদ্যোগ গ্রহণের জন্য সংগঠনের সকল সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। একইসঙ্গে ভবিষ্যতেও এ ধরনের কাজ অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং সংগঠনের সফলতা কামনা করেন।

 

 

প্রফেসর ড. আনোয়ারুল কবীর রুবেল বলেন, স্বজন কর্মীরা স্বেচ্ছায় যে কাজ করে যাচ্ছে তা সত্যিই প্রসংশার দাবিদার
অনুষ্ঠানের আহ্বায়ক আবুল কালাম আজাদ বলেন, ‘স্বজন’ যদিও স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন কিন্তু আমরা স্বেচ্ছায় রক্তদানের পাশাপাশি, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন ধরনের সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করে থাকি। এরই ধারাবাহিকতায় আমরা বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে আগের রাতে টোকেন দিয়ে আসি এবং আজ সেই টোকেন অনুসারে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি।

 

 

 

সানশাইন/টিএ

 


প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ | সময়: ১০:১৫ অপরাহ্ণ | Daily Sunshine