সর্বশেষ সংবাদ :

আদমদীঘিতে দুস্থ শীতার্ত পেলো বসুন্ধরার কম্বল

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে ২০০ শীতার্ত অসহায় মানুষের মাঝে বসুন্ধরা গ্রুপের কম্বল বিতরণ করা হয়েছে। রবিবার বেলা ১১ টায় শুভ সংঘের আয়োজনে উপজেলার সান্তাহার পৌর শহরের মাইক্রোবাস স্ট্যান্ড মাঠে এসব কম্বল বিতরণ করা হয়। শুভ সংঘের সভাপতি জিল্লূর রহমান কমলের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন শুভ সংঘের উপজেলা কমিটির প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম, উপদেষ্টা ও সান্তাহার ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তি, সান্তাহার শহর প্রেসক্লাবের সভাপতি জিললুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম জেন্টু।
এসময় ছিলেন কমিটির সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, আহসান হাবীব তুহিন, যুগ্ম সম্পাদক তানভী রহমান তনু, সাংগঠনিক মুক্তারুজ্জামান, কোষাধ্যক্ষ রুবেল, ক্রীড়া সম্পাদক লেমন মাহবুব, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসিবুল ইসলাম শাকিল, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক শাহিনা জোয়ারদার, নারীবিষয়ক সম্পাদক মিনি সুলতানা, সদস্য আমিনুল ইসলাম সুমন, শাকিলা আক্তার, মামুন, নাইমুল হাসান জিকু, আহসান হাবীব, আবু সাঈদ সাগর, বিদ্যুৎ ও সবুজ।
শুভসংঘর উপদেষ্টা ও সান্তাহার ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান নাহিদ সুলতানা তৃপ্তি বলেন, গত দুই বছর যাবৎ বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান শুভসংঘের সাথে যুক্ত থেকে সামাজিক কার্মকান্ড করে আসছি। শুভ সংঘের সাথে যুক্ত হতে পারায় নিজেকে গর্বিত মনে হয়। শীত মৌসুমে দেশের বিভিন্ন জায়গায় শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় আজ আমাদের উপজেলার ২০০ মানুষকে কম্বল দেয়া হলো।
শুভ সংঘের দেওয়া কম্বল হাতে পেয়ে উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির বাসিন্দা রেণু বেওয়া, রুববান বেওয়া ও ভিক্ষুক উলি বেগম বলেন, স্বামী মারা যাওয়ার পর থেকে অতি কষ্টে নিজেরাই কোনমতে সংসার চালিয় যাচ্ছি। যেখানে খাওয়ার যোগান দেওয়াটায় কষ্ট সেখানে কম্বল বা শীতের কাপড় কেনা অসম্ভব। আমরা খুবই কষ্টের মধ্যে দিনযাপন করছি। কয়েকদিন থেকে প্রচন্ড শীত পড়েছে। বসুন্ধরার দেওয়া এই শীতবস্ত্র পেয়ে এখন শীতের তীব্র কষ্ট থেকে কিছুটা রক্ষা পাবো।


প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ | সময়: ৬:৪৫ পূর্বাহ্ণ | সুমন শেখ