সর্বশেষ সংবাদ :

রাজশাহীর সেই আব্দুল্লাহ ফিড মিলে ভ্রাম্যমান আদালতের অভিযান

সানশাইন ডেস্ক;

রাজশাহীর দুর্গাপুরের সেই আব্দুল্লাহ ফিস ফিড মিলে অভিযান চালিয়েছেন ভ্রাম্যমান আদালত। নানা অভিযোগে আজ রোববার এই অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত।

আব্দুল্লাহ ফিস ফিড মিলের অন্তরালে অন্য কোম্পানীর নামে মানহীন ফিস ফিড উৎপাদন সহ বিভিন্ন অনিয়ম ও প্রতারনার অভিযোগে কয়েকজন ভুক্তভোগী আদালতে মামলা দায়ের করলে বিভিন্ন গণমাধ্যমে এটা নিয়ে সংবাদ প্রকাশ হয়।

জানা যায়, নিয়ম নীতির তোয়াক্কা না করে আব্দুল্লাহ ফিস ফিড মিলে অন্য কোম্পানীর ফিড উৎপাদন, ফিডের বস্তার গাসে সাঁটানো লেবেলে উৎপাদন ও মেয়াদ উত্তীর্ণের তারিখ, ব্যাচ নম্বর ও লট নম্বর না থাকায় ১৫ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে তিন দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার শুভ দেবনাথ।

তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালতের নিকট জরিমানার অর্থ পরিশোধ করেছেন ফিড মিলের ব্যবস্থাপনা পরিচালক আশরাফ আলী ওরফে এস্রাফ। অভিযানে উপজেলা মৎস্য কর্মকর্তা আমিরুল ইসলাম ও থানা পুলিশ উপস্থিত ছিলো ।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার শুভ দেবনাথ বলেছেন, আব্দুল্লাহ ফিস ফিড মিলের কারখানায় অন্য কোম্পানীর ফিড উৎপাদন করা নিয়ম বহির্ভুত ও শাস্তিযোগ্য অপরাধ । সেই সাথে সরবাহের প্রস্তুতকৃত ফিডের বস্তার লেবেলে উৎপাদন, মেয়াদ উত্তীর্ণের তারিখ, লট নম্বর, ব্যাচ নম্বর কিছুই নাই । এই অনিয়মের অভিযোগে প্রথম বারের মতো তাকে সতর্ক করা হয়েছে এবং ১৫ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে তিন দিনের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেয়া হয়েছে ।


প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ | সময়: ৯:৩৭ অপরাহ্ণ | সুমন শেখ