স্বাধীনতা দিবস থ্রি অন থ্রি বাস্কেটবল টুর্নামেন্টে ঈগলেটস চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোর্টার: বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের অর্থায়নে ও ব্যবস্থাপনায় এবং রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আয়োজিত স্বাধীনতা দিবস থ্রি অন থ্রি বাস্কেটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ঈগলেটস ক্লাব। রানার্সআপ হয়েছে বুলস।
রাজশাহী জেলা জিমনেসিশামে বৃহস্পতিবার ( ২৫ এপ্রিল) অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে ঈগলেটস ক্লাব ২১- ৭ পয়েন্টের ব্যবধানে বুলসকে পরাজিত করে চাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। রানার্সআপ হয় বুলস।
ফাইনাল শেষে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ জানে আলম জনি, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন বাস্কেটবল খেলোয়াড় ও জাতীয় বাস্কেটবল দলের অধিনায়ক মোঃ রাশেদুজ্জামান রাশেদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সহ-সভাপতি ও জেলা প্রিমিয়ার ডিভিশন বাস্কেটবল লীগ সমিতির আহ্বায়ক খায়রুল আলম ফরহাদ।
প্রধান অতিথি চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে মেডেল ও ক্রেস্ট তুলে দেন। টুর্নামেন্টে আবু হারিছ সিহাব সেরা খেলোয়াড় এবং রাসেল হোসেন সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হন। খেলার স্কোরিং করেন রাজশাহী জেলা দলের প্রাক্তন খেলোয়াড়, কোচ, ও জাতীয় বাস্কেটবল রেফারী মোঃ কামাল এবং জেলা বাস্কেটবল কোচ রকিবুল ইসলাম। এসময় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার কম্পিউটার অপারেশন ম্যানেজার মোঃ বিপুল হাসান।


প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪ | সময়: ৫:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ