ভোলাহাটে ভাইয়ের সাথে শত্রুতায় গাছ কাটল আপন ভাই 

ভোলাহাট প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার নামোমুশরীভূজা গ্রামে জমিজমার জের ধরে আপন ভাইয়ের আমগাছসহ বিভিন্ন ফলজ ও বনজ গাছ কাটার অভিযোগ উঠেছে। ৭ এপ্রিল বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে উপজেলার একই গ্রামের মোঃপাতানু মোল্লার ছেলে মোঃ শাহজামালের বাড়ির সামনে লাগানো আম গাছ কাটে তার নিজ ভাই মোঃ মাইনুল ইসলাম।

অভিযোগে জানা যায়, পিতার নিকট ক্রয়কৃত জমি দীর্ঘদিন যাবত মোঃশাহজামাল ভোগদখল করে আসছিলেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে মোঃশাজামালের বাড়িতে কেউ না থাকায় আমের গাছসহ অন্যান্য জাতের ফলজ ও বনজ গাছ হাঁসুয়া দিয়ে কেটে ফেলে রেখেছে। এ ঘটনায় ভোলাহাট থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী মোঃশাহজামাল।

তাঁর লিখিত অভিযোগ জানা যায়, শাহজামালসহ পরিবারের লোকজন বাড়িতে না থাকায় তাঁর বাড়ীর সামনে আমগাছসহ অন্যান্য ফলজ ও বনজ গাছ কেটে পড়ে আছে। গাছ কাটার বিষয় জানতে নিজ ভাই মোঃমাইনুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি ও তাঁর ছেলে মোঃইউসুফ আলী অশ্লীল ভাষায় গালমন্দ করেন এবং মারমুখী আচরণ করেন। পরে এলাকাবাসী এসে তাঁদেরকে থামালে অবস্থা শান্ত হয়। এ ঘটনায় ভোলাহাট থানায় একটি অভিযোগ করেছেন ভুক্তিভোগী শাহজামাল।
এ ঘটনায় মোঃমাইনুল ইসলামের বাড়িতে গিয়ে যোগাযোগ করার চেষ্টা করেও তাঁকে পাওয়া যায়নি। তাই তাঁর বক্তব্য পাওয়া যায়নি।

ভালাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃমাহবুবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সানশাইন / শামি

 

 


প্রকাশিত: এপ্রিল ৮, ২০২২ | সময়: ১০:২১ অপরাহ্ণ | Daily Sunshine