হাসপাতালে রোগি ভর্তি করতে এসে হামলার শিকার যুবক, ৫ জন আটক

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় হাসপাতালে রোগি ভর্তি করতে এসে প্রতিপক্ষের হামলার শিকার হয়েছেন জাকির হোসেন (৩৪) নামে এক ব্যক্তি। ঘটনায় জাকির হোসেনসহ প্রতিপক্ষের ৪ জনকে আটক করে পুলিশে সোর্পদ করে হাসপাতাল কর্তৃপক্ষ।
শুক্রবার ১৫১ ধারায় গ্রেপ্তার দেখিয়ে তাদের নওগাঁ কারাগারে পাঠানো হয়েছে। গ্রেপ্তার ব্যক্তিরা হলেন, উপজেলার চকরাজাপুর গ্রামের জাকির হোসেন (৩৪), ফরিদুল ইসলাম ফরিদ (৩৬), শফিকুল ইসলাম সুজা (৩০), রাশেদুজ্জামান রিপন (২৩) ও আরিফ হোসেন (২০)।
হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে শরিফুল বিবি (৫৭) নামে আহত এক নারীকে হাসপাতালে ভর্তির জন্য নিয়ে আসা হয়। এ সময় হাসপাতাল চত্বরে আহত নারীর ভাতিজা জাকির হোসেনের ওপর হামলা করে প্রতিপক্ষের লোকজন। অবস্থা বেগতিক দেখে তাদের ৫ জনকে আটক করে পুলিশ সোপর্দ করা হয়েছে।
আহত শরিফুল বিবির স্বামী আতাউর রহমান জানান, জমিজমা নিয়ে একই এলাকার ফরিদুল ইসলাম গংদের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। জের ধরে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে প্রতিপক্ষের লোকজন সংঘবদ্ধ হয়ে বিবাদমান জমির গাছ কাটতে শুরু করে। বাধা দেওয়ায় তাদের মারধরে আমার স্ত্রী শরিফুল বিবি আহত হন।
প্রতিপক্ষের ফরিদুল ইসলাম বলেন, বিবাদমান সম্পত্তি আমাদের দখলে ছিল। বৃহস্পতিবার সেই জমিতে থাকা গাছ কাটতে গেলে প্রতিপক্ষের লোকজন অন্যায়ভাবে বাধা দেন। এনিয়ে উভয়পক্ষের মধ্যে মারধরের ঘটনা ঘটেছে।
এ প্রসঙ্গে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বিজয় কুমার রায় বলেন, পারিবারিব বিষয় নিয়ে হাসপাতাল চত্বরে বিশৃঙ্খলার সৃষ্টি করেন কয়েকব্যক্তি। পরে তাদের আটক করে পুলিশে দেওয়া হয়েছে।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ আলম সিদ্দিকী বলেন, হাসপাতাল কর্তৃপক্ষ অভিযোগ না করায় আটক ব্যক্তিদের ১৫১ ধারায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার নওগাঁ কারাগারে পাঠানো হয়েছে। মারধরের ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেননি।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৩ | সময়: ৬:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ