রামেবিতে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) অস্থায়ী কার্যালয়ে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে রামেবির উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে রামেবি উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন বলেন, অস্থায়ী কার্যালয়ে বঙ্গবন্ধু কর্ণার করা হলেও পরবর্তীতে স্থায়ী ক্যাম্পাসে পূর্ণাঙ্গ বঙ্গবন্ধু সেন্টার করার পরিকল্পনা রয়েছে। এসময় তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাইকে এক সাথে কাজ করার আহবান জানান।
এ সময় অন্যান্যের মধ্যে রামেবির কোষাধ্যক্ষ প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ, মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. নওশাদ আলী, সার্জারী অনুষদের ডিন অধ্যাপক ডা. হাবিবুল্লাহ সরকার, বেসিক সাইন্স ও প্যারা ক্লিনিক্যাল সাইন্স অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ মাহাবুবুর রহমান খান, মেডিক্যাল টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ডা. এস এম আসাফউদ্দৌলা ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২১ | সময়: ৬:৫৭ পূর্বাহ্ণ | সুমন শেখ