নাটোরে স্বামীর পরকীয়ায় বাধা দিয়ে নির্যাতনের শিকার গৃহবধূ

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরে স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় জান্নাতুল ফেরদৌস (২০) নামে এক গৃহবধূকে অমানুষিক নির্যাতন করে শিশু সন্তানসহ বাড়ি থেকে বের করে দেয়ার ঘটনা ঘটেছে। গত চারদিন যাবৎ নির্যাতিত ওই গৃহবধূ বড়াইগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। জান্নাতুল ফেরদৌস বড়াইগ্রামের তালশো গ্রামের হোসেন আলীর মেয়ে ও লালপুর উপজেলার আড়বাব গ্রামের মুদি দোকানী ইকবাল হোসেনের স্ত্রী।
হাসপাতালে চিকিৎসাধীন গৃহবধূ জানান, দুই বছর আগে ইকবাল হোসেনের সঙ্গে পারিবারিক ভাবে তাদের বিয়ে হয়। বছর খানেক আগে ইকবাল অপর এক মেয়ের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে। বিষয়টি জানাজানি হলে ওই গৃহবধূ স্বামীকে ফেরানোর চেষ্টা করেও ব্যর্থ হন। গত বৃহস্পতিবার এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ইকবাল তাকে মারপিট করে।
এ সময় জান্নাতুলের শ্বাশুড়ি শহীদা বেগম ও স্বামী পরিত্যক্তা ননদ ইতি বেগমও তার উপর নির্যাতন চালায়। এতে জান্নাতুল জ্ঞান হারিয়ে ফেললে পল্লী চিকিৎসক ডেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভ্যান ডেকে তাকে বাবার বাড়ি পাঠিয়ে দেয়া হয়। পরে স্বজনরা শুক্রবার তাকে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
বড়াইগ্রাম হাসপাতালের আরএমও ডা. ডলি রাণী জানান, তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। চিকিৎসা চলছে। বর্তমানে তার অবস্থা কিছুটা উন্নতির দিকে।
সোমবার মোবাইলে জানতে চাইলে স্বামী ইকবাল হোসেন বলেন, আগে একটি মেয়ের সঙ্গে সম্পর্ক থাকলেও এখন আর নেই। তারপরও সে বিষয় তুলে ঝগড়া করায় তাকে মারপিট করেছি।
বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানান, তিনি বিষয়টি অবগত নন, তবে ঘটনা যেহেতু লালপুর থানা এলাকায় তাই ভূক্তভোগী সেখানে মামলা করতে হবে।


প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩ | সময়: ৫:৪৫ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর