বড়াইগ্রামে হাত ধোয়া দিবস পালিত 

গুরুদাসপুর প্রতিনিধিঃ

নাটোরের বড়াইগ্রামে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের পক্ষে থেকে জাতীয় স্যানিটেশন মাস ২০২২ উপলক্ষে বিশ্বহাত ধোয়া দিবস পালিত হয়। হাতে পরিছন্নতা এসে সবাই এক হই এই স্লোগান সামনে রেখে বিশ্ব হাত ধোঁয়া দিবস পালিত হয়। সোমবার সকালে ১০ টায় উপজেলা চত্বরে র‍্যালি বর্ণাঢ্য শোভাযাত্রা করে উপজেলা হল রুমে আলোচনা সভা করা হয়।

 

উক্ত আলোচনা সভা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও বড়াইগ্রাম- গুরুদাসপুরের বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী, কে এম জাকির হোসেন

 

জুয়েল, বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুদ্দুস মিয়াজী, বড়াইগ্রাম উপজেলা প্রাণী সম্পদ অধিদপ্তরের অফিসার মোঃ আমির হামজা হোসেন, ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অফিসার মোঃ সৈকত আলী, উপজেলা বিভিন্ন কর্মকর্তা, ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের ছাত্র ছাত্রী। অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন বড়াইগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ মারিয়াম খাতুন। আয়োজনে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বড়াইগ্রাম নাটোর।

 

 

 

সানশাইন/টিএ


প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২২ | সময়: ১০:০৬ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর