মোহনপুরে কর্মরত নার্সকে হাতুড়ির আঘাত যুবকের 

মোহনপুর প্রতিনিধিঃ

মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ (নার্স) শিলা প্রামানিক (৩০) কে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেছে অজ্ঞাত এক যুবক। বর্তমানে শিলা প্রামাণিক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৮নং ওয়ার্ডে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচএ) ডাঃ আরিফুল কবির। এর আগে সকাল সাড়ে ১০ টার দিকে হাসপাতালের ভিতরে দায়িত্বরত অবস্থায় এ ঘটনা ঘটে। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত হামলাকারীকে নির্দিষ্টভাবে সনাক্ত করা সম্ভব হয়নি বলে জানা গেছে।

 

মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড ইনচার্জ এনামুল হক বলেন, আমি শিলা প্রামানিকের সাথে হাসপাতালেই আছি। তিনি কথা বলতে পারছেন না। তার মাথায় ৬ টা সেলায় লেগেছে। তবে আমি শিলার নিকট হতে জেনেছি শিলা প্রামানিক কম্পিউটারে কাজ করা অবস্থায় পিছন থেকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করতে থাকে কোন এক অজ্ঞাত যুবক। এমনকি একপর্যায়ে গলা চেপে হত্যারও চেষ্টা করে সেই যুবক। শিলার গলায় আঙ্গুলের দাগ রয়েছে।
জানা গেছে, আহত শিলার শশুর বাড়ি নওগাঁ জেলার মান্দা উপজেলার সাবাইহাট। তাঁর স্বামীর নাম বিধান পন্ডিত।

 

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশে পাঠানো হয়েছে। হামলাকারীকে এখনো সনাক্ত করা যায়নি। স্বাস্থ্য কেন্দ্রের সিসিটিভি ফুটেজ দেখে তদন্তে সব বেরিয়ে আসবে।

 

 

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২ | সময়: ৯:০৪ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর