সর্বশেষ সংবাদ :

গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলেন আ’লীগ নেতা

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে নিজ ঘর থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মোখলেছার রহমান (৬৫) নামের এক আওয়ামী লীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মোখলেছার রহমান উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও নশরতপুর ইউনিয়নের বিনাহালী গ্রামের মৃত ইসমাইল মন্ডলের ছেলে।
জানা যায়, মোখলেছার রহমান আদমদীঘি উপজেলা পরিষদের পাশে একটি ভাড়া বাসায় তার ছোট স্ত্রী আফরোজাকে নিয়ে বসবাস করছিলেন। আফরোজা চাটখইর মাদ্রাসায় শিক্ষকতা করেন। আফরোজা প্রতিদিনের ন্যায় সোমবার সকালেও তার স্বামীকে বাড়িতে রেখে মাদ্রাসায় পড়াতে যান।
দুপুরে বাড়িতে এসে দেখেন সদর দরজা বন্ধ। অনেক ডাকাডাকির পর দরজা না খুললে প্রতিবেশীদের সহযোগিতা নেন। এসময় দরজা ভেঙে ফেলার পর দেখতে পায় ঘরের সেলিং ফ্যানের সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে। এমন অবস্থায় তাকে উদ্ধার করে বিনাছায় নেওয়ার পর দেখা যায় তিনি মৃত্যুবরণ করেছেন।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। এ ঘটনায় আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন।


প্রকাশিত: মে ৭, ২০২৪ | সময়: ৪:১৩ পূর্বাহ্ণ | সুমন শেখ