পাড়া-মহল্লায় গিয়ে জনগণের সাথে সভা করছে বাঘা থানা পুলিশ

স্টাফ রিপোর্টার,বাঘা :
যে কোন প্রয়োজনে পুলিশের সহায়তা নিন এবং পুলিশকে সার্বিক ভাবে সহায়তা করুন উল্লেখ করে বাঘায় জনগণের সাথে মতবিনিময় সভা করছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরে উপজেলা সদরে অবস্থিত বাদশার চায়ের দোকানে এ সভা করেছেন খোদ বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম।

তিনি উপস্থিত লোকজনের উদ্দেশ্যে বলেন, মাদক,সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং, চুরি, ছিনতাই ,বাল্য বিয়ে ও যৌতুক প্রতিরোধে চলতি সপ্তাহে পাড়া-মহল্লা ও চায়ের দোকানে গিয়ে জনসাধারণের সাথে মতবিনিময় সভা করবে বাঘা থানা কমিউনিটি পুলিশ। কারণ পুলিশের একার পক্ষে সবকিছু নিয়ন্ত্রন করা সম্ভব নয় । এ কারণে তিনি সকল প্রকার নাগরিকদের কাছে আইনি সহায়তা চেয়েছেন।

 

 

 

 

উক্ত সভায় ওসি আরো বলেন,আমি সরকারের ধারাবাহিক উন্নয়ন কার্যক্রমকে গতিশীল করার লক্ষে রাষ্ট্রীয় দায়িত্ব পালনের পাশা-পাশি মানুষকে সার্বিক সহায়তা দেয়ার চেষ্ট করে যাচ্ছি। তবে পুলিশের একার পক্ষে অপরাধ নির্মূল করা সম্ভব নয়। এ জন্য সকলের সহযোগিত চাই। তিনি বলেন, মানুষ এক সময় বাড়ি-বাড়ি গিয়ে ডাকাতি করতো। কিন্তু বর্তমানে মোবাইলের মাধ্যমে (বিকাশ হ্যাক) করে ডাকাতি করছে। সেই সাথে কিছু মানুষ মাদকে আসক্ত হচ্ছে এবং নানা অপরাধ মূলক কর্মকান্ড ঘটিয়ে যাচ্ছে। আমরা এ গুলো নির্মূল করতে চাই, যদি আপনারা আমাদের তথ্য দিয়ে সহায়তা করেন।

 

 

 

 

এ সময় ঐ চায়ের দোকানে উপস্থিত ছিলেন বাঘা পৌর সভার সাবেক প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, সাবেক কাউন্সিলির মোশারফ হোসেন , বিশিষ্ট ব্যবসায়ী কামরুল ইসলাম , বাঘা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান ও শিক্ষক জাহাঙ্গীর হোসেন সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

 

 

সানশাইন/সোহরাব


প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৪ | সময়: ৬:৫৪ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর