সর্বশেষ সংবাদ :

প্রতিপক্ষের মারপিটে স্বামী-স্ত্রী-সন্তান জখম

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে ছাগলে ফসল খাওয়া বন্ধ করতে নিজের জমিতে বেড়া দেয়ায় স্বামী-স্ত্রী ও সন্তানকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। শুক্রবার বিকালে উপজেলার নগর ইউনিয়নের জালোড়া গ্রামে এ ঘটনা ঘটে। বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহতরা হলেন-মৃত দেলবার মৃধার ছেলে আহসান হাবীব (৬০), তার স্ত্রী সাহারা বানু (৫৫) ও ছেলে সাদিকুল ইসলাম (৩০)।
আহত আহসান হাবীব জানান, প্রতিবেশী মৃত সঞ্জিৎ হালদারের ছেলে সুব্রত হালদারের ছাগল তার জমির পটল গাছ খেয়ে নষ্ট করে। এ কারণে তিনি জমির চারপাশে বেড়া দিতে সজিনা ডালের খুঁটি পোঁতেন। কিন্তু সুব্রত হালদার সেসব ডাল উপড়ে ফেলে দিয়ে শৈলেন হালদার, সুদেব হালদার ও শান্ত হালদারকে নিয়ে আহসান হাবীবের বাড়িতে গিয়ে তাদের উপর চড়াও হন।
এ সময় সুব্রত তার বাড়ির দিকে বেড়া দেয়া যাবে না বলে হুমকি দেন। পরে তর্ক-বিতর্কের এক পর্যায়ে তারা বাঁশের লাঠি দিয়ে আহসান হাবীব ও তার ছেলেকে পিটিয়ে জখম করেন। তাদের চিৎকার শুনে সাহারা বানু এগিয়ে এলে হামলাকারীরা তাকেও পিটিয়ে হাত ভেঙ্গে দেন। খবর পেয়ে স্বজনরা তাদের উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করেন।
এ ব্যাপারে জানতে চাইলে সুব্রত হালদার বলেন, তারা আমাদের ঘরের পাশ দিয়ে সজিনা ডালের বেড়া দিচ্ছে। ভবিষ্যতে সজিনা গাছে পোকা হলে সেগুলো আমাদের ঘরে ঢুকতে পারে ভেবে তাদেরকে বেড়া দিতে মানা করেছি। এ সময় দুই পক্ষে ধস্তাধস্তি হলেও তাদের মারপিটের অভিযোগ সঠিক নয়।
বড়াইগ্রাম থানার ওসি শফিউল আজম খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪ | সময়: ৫:০৮ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর