গোদাগাড়ী উপজেলা পরিষদের নির্বাচন লড়াই হবে ত্রিমুখী

গোদাগাড়ী প্রতিনিধি: বুধবার রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোট গ্রহনের জন্য নির্বাচন কমিশন প্রস্ততি সম্পন্ন করেছে। গোদাগাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রতিদ্বীতা করছে। ৫জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে একজন বিএনপি নেতা ও চারজনই আওয়ামী লীগের পদধারী নেতা। এবার নির্বাচন হবে ত্রি-মুখী।
প্রার্থীরা হচ্ছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম (কাপ পিরিচ), পৌর আওয়ালীগ সভাপতি রবিউল আলম (কাপ পিরিচ), উপজেলা যুবলীগ অর্থ সম্পাদক ও দেওপাড়া ইউপি চেয়ারম্যান বেলালউদ্দীন সোহেল (দোয়াত কলম), উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও সাবেক কাস্টমস কর্মকর্তা সুনন্দন দাস রতন(মোটর সাইকেল), জেলা যুবদলের সাবেক সম্পাদক সাজেদুর রহমান খান মার্কনী(ঘোড়া প্রতীক)।
ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম সরকার(তালা), গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নাজমুল ইসলাম মাস্টার(চশমা), উপজেলা সেচ্ছাসেবক লীগের সহসভাপতি সালমান ফিরোজ ফয়সাল(টিয়াপাখি), হুরেন টুডু(টিউবওয়েল)।
মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও গোদাগাড়ী মহিলা লীগের সভাপতি সুফিয়া খাতুন মিলি(প্রজাপতি), গোদাগাড়ী মহিলা লীগের সাধারণ সম্পাদক কৃঞ্চা দেবী(ফুটবল)।
প্রার্থীরা প্রতীক পেয়েই ব্যাপক প্রচার প্রচারণা, সভা সমাবেশের পাশাপাশি বাড়ী বাড়ী গিয়ে ভোট চাওয়া ব্যস্ত সময় পার করছেন। এবার প্রার্থীরা বেশি বেশি উঠান বৈঠক করে। এতে করে ভোটারদের মাঝে উৎসাহ উদ্দীপনা দেখা দেয়। আজ সোমবার প্রচার-প্রচারণা শেষ হচ্ছে। প্রার্থীরা উপজেলার ৯টি ইউনিয়ন ও ২টি পৌরসভার আনাচে কানাচে গিয়ে প্রচার প্রচারণা চালিয়ে শেষ বারের মত ভোট চাইতে দেখা যায়। এবার ৫ জন চেয়ারম্যান প্রার্থী থাকলে ৩ জনের মধ্যে প্রচার-প্রচারণা ছিল বেশি।
ভোটাররা জানান, নির্বাচনে চেয়ারম্যান পদে জাহাঙ্গীর আলম(কাপ পিরিচ), রবিউল আলম(আসারস) ও বেলাল উদ্দীন সোহেল(দোয়াত কলম) মধ্যে ত্রিমূখী লড়াই হবে। আর মহিলা ভাইস চেয়ারম্যান দুই মহিলা লীগ প্রার্থীর মধ্যে হাড্ডিহাড্ডি লড়াই হবে। ভাইস চেয়ারম্যান পদে সমান তালে ৪ জনের মধ্যেই লড়াই জমবে।


প্রকাশিত: মে ৬, ২০২৪ | সময়: ৫:৩৪ পূর্বাহ্ণ | সুমন শেখ