নওগাঁ চেম্বারের নির্বাচনে ৪র্থবার সভাপতি হলেন শাহরিয়ার রাসেল

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির দ্বি-বার্ষিক নির্বাচনে (২০২৪-২৫ ও ২০২৫-২৬) বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইকবাল শাহরিয়ার রাসেল সভাপতি সহ তার প্যানেল পুনরায় ৪র্থবার নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে চেম্বার ভবন মিলনায়তনে নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মুক্তিযোদ্ধা রেজাউল করিম এ ফলাফল ঘোষণা করেন। এসময় নির্বাচন পরিচালনা কমিটির সদস্য আব্দুর রহমান খান রিন্টু ও আবু দাউদ চৌধূরী রান্টু উপস্থিত ছিলেন।
চেম্বারের অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান টুনু, সহ-সভাপতি মোতালেব হোসেন তালুকদার, পরিচালকরা হলেন এম,এ খালেক, মোতাহার হোসেন পলাশ, বাŸু অমীয় কুমার দাস, হাছানুর আল মামুন, মাহমুদ মোল্লা আপেল, দিপক কুমার সরকার, ইফতেখারুল ইসলাম সজিব, সাজেদুল আলম লাল্টু, শেখ রুহুল আমিন আরমান, বাবু সুমন সাহা, মাসুদ রানা, দেওয়ান আলী আকবর, এম,এ ওবায়দা, তৌফিকুল আলম, গোলাম রব্বানী ও ওসমান গনি।
১৯ নির্বাচিত সদস্যদের মধ্যে ১৬ জন সাধারণ সদস্য ও বাকী ৩ জন ট্রেড থেকে মনোনীত।
তারা হলেন, জেলা চালকল মালিক গ্রুপের মোতালেব হোসেন তালুকদার, জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের গোলাম রব্বানী ও মহাদেবপুর চালকল মালিক গ্রুপের ওসমান গনি।
নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ১৫ জানুয়ারি তফশীল ঘোষণা করেন। তফশীল অনুয়ায়ী মনোনয়ন পত্র সংগ্রহ ৯ মার্চ, দাখিল ১৪ মার্চ বাছাই ১৬ মার্চ, প্রত্যাহার ২৮ মার্চ চুড়ান্ত তালিকা প্রকাশ ৩১ মার্চ ছিল। বুধবার ছিল কমিটি ঘোষণার দিন। মোট ভোটার ছিল ১৬৯৫ জন। নির্বাচনে আপীল বোর্ডেও আহবায়ক গোলাম রেজা সরওয়ার, সদস্য ছিলেন, আশরাফুল ইসলাম ও জাহিদুজ্জামান জাহিদ।


প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪ | সময়: ৫:০৪ পূর্বাহ্ণ | সুমন শেখ