সর্বশেষ সংবাদ :

তানোরে শিশু বিক্রি থানায় অভিযোগ

স্টাফ রিপোর্টার তানোর: রাজশাহী তানোর উপজেলা সরঞ্জয় ইউনিয়নের আদিবাসী পল্লী গ্রামে বাপ্পি টুডু নামে এক বছরের শিশু বাচ্চাকে বিক্রি করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার ওই শিশুর বাবা মানিয়েল টুডু বাদী হয়ে তিনজনকে অভিযুক্ত করে তানোর থানায় একটি অভিযোগ করেছেন। অভিযুক্তরা হলেন, মানিয়েলের মা ফেলমিনা হেমরম (৪০), তার বোন জোসনা টুডু (২৮) ও বোন জামাই জয়নাল হেমরম (৩০)।
অভিযোগ সূত্রে জানা গেছে, তানোর উপজেলা সরঞ্জয় ইউনিয়নের নবনবী গ্রামের আদিবাসী পল্লীর মনিয়েল টুডু চাকরি সুবাদে ঢাকায় থাকেন। গ্রামের বাড়িতে তার মা ফেলমিনা হেমরম, তার স্ত্রী ময়না হেমরমসহ তার দুই সন্তান থাকেন। অভাব অনটনের সংসারে তার মা ফেলমিনার সঙ্গে তার স্ত্রী ময়না পারিবারিক দ্বন্দ্বের কারনে ময়না রাগ করে ২০ দিন আগে তার বাপের বাড়িতে দুই সন্তান রেখে চলে যায়।
মানিয়েল টুডু বলেন, আমার মায়ের অত্যাচারে আমার স্ত্রী রাগ করে দুই সন্তানকে রেখে বাপের বাড়িতে চলে যায়। আমি ঢাকায় কুরিয়ার সার্ভিসে চাকরি করি। মাঝে মধ্যে আমার মাকে ফোন দিয়ে আমার দুই সন্তানর খোঁজখবর নিতাম। মা সবসময় বলতো দুই সন্তান ভালো আছে। আমি বাড়িতে না থাকায় আমার মা, বোন ও বোন জামাই মিলে টাকার বিনিময়ে আমার এক বছরের ছোট সন্তান বাপ্পি টুডুকে ২০ হাজার টাকার বিনিময়ে বিক্রি করে দেন। আমি ঈদের ছুটিতে বাড়ি এসে সব কিছু জানতে পারি।
তানোর থানা ওসি আব্দুর রহিম বলেন, অভিযোগ পেয়েছি বাচ্চা উদ্ধারের চেষ্টা চলছে।


প্রকাশিত: এপ্রিল ১৬, ২০২৪ | সময়: ৫:২৮ পূর্বাহ্ণ | সুমন শেখ