বাদশা এমপি‘র কার্যালয়ের উদ্বোধন করলেন রাসিক মেয়র

স্টাফ রিপোর্টার: রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা এমপি‘র কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৫টায় ফিতা কেটে রাজশাহী মহানগরীর কোর্ট স্টেশন রোড হড়গ্রাম বাজারস্থ কার্যালয়টির শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এরপর দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যানে কাজ করছেন। আমরা তাঁর প্রতিনিধি হিসেবে রাজশাহীতে মানুষের কল্যানের কাজ করছি। আমি ও এমপি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা দুজনে মিলে নগরবাসীর কল্যানে ও উন্নয়নে কাজ করে যাব। আমরা অতীতেও আপনাদের পাশে ছিলাম, বর্তমানে আছি, আগামীতেও থাকবো।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, সদস্য আতিকুর রহমান কালু, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ।
এ সময় বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি ডা: তবিবুর রহমান শেখ যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, শ্রম সম্পাদক আব্দুস সোহেল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কামারউল্লাহ সরকার কামাল, সদস্য আরিফা বেগম, বীর মুক্তিযোদ্ধা ডা: আব্দুল মান্নান, হাফিজুর রহমান বাবু, আব্দুস সালাম, মতিহার থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলাউদ্দিন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতকর্মীরা প্রমুখ উপস্থিত ছিলেন।


প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪ | সময়: ৫:৪১ পূর্বাহ্ণ | সুমন শেখ