তানোরে দলবদ্ধ ধর্ষণের শিকার যুবতী, গ্রেপ্তার তিন 

তানোর প্রতিনিধি :
রাজশাহীর তানোরে আলু কুড়াতে এসে দলবন্ধ ভাবে ধর্ষণের শিকার হয়েছেন ২০ বছর বয়সী এক আদিবাসী নারী। এঘটনায় জড়িত ৩ ধর্ষককে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, তানোর উপজেলার কলমা ইউনিয়নের চকরতিরাম (শালতলা) গ্রামের বাজুন মারর্ডীর পুত্র সামুয়েল মার্ডী (২৫), একই গ্রামের কিলিশ মুর্মুর পুত্র রুবেল মুর্মু (২১) ও নরেশ হাঁসদার পুত্র শিবেন হাঁসদা (২২)।

 

এঘটনায় ওই ৩ ধর্ষককে আসামি করে তানোর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন আদিবাসী যুবতী এক নারী। চাঞ্চল্যকর এমন ধর্ষণের ঘটনাটি ঘটেছে রবিবার (২৪ মার্চ) দিবাগত রাতে উপজেলার কলমা ইউনিয়নের শালতলা গ্রামে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমাস্তাপুর উপজেলার একটি গ্রামের জনৈক ব্যক্তির ২০ বছর বয়সী কন্যা দুই বোনকে সঙ্গে নিয়ে কলমা ইউনিয়নের শালতলা গ্রামে তার এক পিসির বাড়িতে আলু কুড়াতে আসে।

 

মাঠে আলু কুড়াতে গিয়ে কলমা ইউপির চকরতিরাম গ্রামের মৃত হামেদ আলীর পুত্র রাহিমের সাথে পরিচয় হয়। এরই সুত্র ধরে রবিবার রাতে ওই যুবতী তার পিসির বাড়ি শালতলা গ্রামে রাহিম নামের একব্যক্তির সাথে কথা বলছিলেন। পরে ওই গ্রামের আদিবাসী ৩ যুবক তাদেরকে দেখে রাহিমকে তাড়িয়ে দিয়ে আদিবাসী ওই যুবতীকে মাঠে নিয়ে জোরপূর্বক দলবদ্ধ ভাবে ধর্ষণ করে। পরে জানাজানি হলে স্থানীয়দের সহায়তায় থানায় হাজির হয়ে ধর্ষণ মামলা করে ওই যুবতী।

 

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম বলেন, ঘটনাটি নিয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। মামলার সূত্রধরে ৩ ধর্ষককে গ্রেপ্তার করা হয়। আর ভিক্টিমের ডাক্তারি পরীক্ষার জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

সানশাইন / শামি


প্রকাশিত: মার্চ ২৭, ২০২৪ | সময়: ১০:৩০ অপরাহ্ণ | Daily Sunshine

আরও খবর