সর্বশেষ সংবাদ :

জন্মদিনে দারুণ ইনিংসে ম্যাচসেরা তামিম ইকবাল

স্পোর্টস ডেস্ক: ৩৫তম জন্মদিনটা ভালোই উদযাপন করলেন তামিম ইকবাল। প্রিমিয়ার লিগে একদমই রান পাচ্ছিলেন না দেশের এক নম্বর ওপেনার। আগের তিন ম্যাচে তার সংগ্রহ ছিল যথাক্রমে ১৭, ১৬ ও ৬। অবশেষে আজ বুধবার বিকেএসপির ৩ নম্বর মাঠে হাসলো তামিমের ব্যাট। প্রাইম ব্যাংক অধিনায়কের ব্যাটে মিললো রানের দেখা।
ওদিকে তরুণ পারভেজ হোসেন ইমনের বৃহস্পতি তুঙ্গে। পরপর দুই সেঞ্চুরির (১৫১ ও ১০০) পর এবার হাফসেঞ্চুরি হাঁকালেন এ তরুণ ওপেনার। যে দলের দুই ওপেনার একসঙ্গে একই ম্যাচে অর্ধশতক উপহার দেন, সেই দলের জয় ঠেকায় কে? আর তা যদি হয় তুলনামূলক দুর্বল ও কমজোরি প্রতিপক্ষ রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবের বিপক্ষে, তাহলে তো কথাই নেই!
বুধবার সাভারের বিকেএসপির ৩ নম্বর মাঠে তামিম ও পারভেজ ইমনের জোড়া হাফসেঞ্চুরিতে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাবকে অনায়াসে ৮ উইকেটে হারিয়েছে প্রাইম ব্যাংক। ৪ খেলায় তামিম ইকবালের প্রাইম ব্যাংকের টানা চতুর্থ জয়ের বিপরীতে সমান খেলার সবকটাতে হারলো রূপগঞ্জ টাইগার্স।
বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু (৩/২৪), আশিকুর (২/২২) আর অলক কাপালির (২/৪০) সাঁড়াশি বোলিংয়ের মুখে মাত্র ১৩৩ রানে অলআউট হয় রূপগঞ্জ টাইগার্স। অভিজ্ঞ শামসুর রহমান শুভ ছাড়া আর কেউ মাথা তুলে দাঁড়াতে পারেননি। জাতীয় দলের সাবেক ব্যাটার শামসুর করেন ৪৬ বলে ৫০।
জবাবে তামিম আর পারভেজ ইমন প্রথম উইকেটে ১১৮ রান তুলে দিলে অতি সহজে জয় তুলে নেয় প্রাইম ব্যাংক। অবশ্য দুজন মাত্র ২ রানের ব্যবধানে আউট হয়ে যান। অধিনায়ক তামিম ইকবাল ৭৮ বলে দুই ছক্কা ও ৬ বাউন্ডারিতে ৬৭ আর পারভেজ ইমন ৭৫ বলে ৫০ রান করে আউট হন।


প্রকাশিত: মার্চ ২১, ২০২৪ | সময়: ৬:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ