রাজশাহীতে প্রতিবন্ধী ও অটিস্টিক শিক্ষার্থীদের পাশে শক্তি ফাউন্ডেশন

স্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রাজশাহীর বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে শক্তি ফাউন্ডেশন।
সোমবার দুপুর ১২টার দিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শক্তি ফাউন্ডেশন কর্তৃক রাজশাহী বুদ্ধিপ্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে বিদ্যালয় প্রাঙ্গনে কমিউনিটি আউটরিচ প্রোগ্রামের আয়োজন করা হয়। উক্ত প্রোগ্রামটির সহযোগিতায় ছিলেন ব্রিটিশ হাইকমিশন এবং আয়োজনে শক্তি ফাউন্ডেশন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটি ও বাংলাদেশ যুব মহিলা লীগের কার্যনির্বাহী সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা, শক্তি ফাউন্ডেশনের ক্লাইমেট চেঞ্জ প্রোগ্রামের এডভাইজার লাবিবা রহমান।
এছাড়াও উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের চিফ কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার আজিজুর রহমান , রাজশাহী সিটি কর্পোরেশনের পরিবেশ উন্নয়ন কর্মকর্তা সৈয়দ মাহমুদুর রহমানের স্কুলের পক্ষে উপস্থিত ছিলেন, নিলুফা বেগম ডেপুটি ডিরেক্টর উইমেন এম্পাওয়ারমেন্ট প্রোগ্রাম শক্তি ফাউন্ডেশনের প্রধান শিক্ষিকা জান্নাতুল নাহার আভা, ৬০ জন শিক্ষার্থী এবং তাদের অভিভাবকসহ স্কুলের অন্যান্য কর্মকর্তাবৃন্দ, শক্তি ফাউন্ডেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ প্রমুখ।
উক্ত কার্যক্রমের আওতায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম, পড়ার টেবিল-চেয়ার প্রদানের পাশাপাশি প্রয়োজনীয় স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে হেলথ ক্যাম্প এর আয়োজন করা হয়।


প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪ | সময়: ৫:১৯ পূর্বাহ্ণ | সুমন শেখ