বাঘায় অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার,অপহরণকারী আটক

স্টাফ রিপোর্টার,বাঘা :

রাজশাহীর বাঘায় এস.এস.সি পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে অপহৃত স্কুল ছাত্রীকে ঘটনার তিনদিন পর উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে পাশ্ববর্তী পুঠিয়া উপজেলার বানেশ্বর থেকে তাকে উদ্ধার করা হয়। একই সাথে এ মামলার প্রধান আসামী অপহরণকারী পিয়াস আলীকেও আটক করা হয়েছে বলে নিশ্চিত করেন পুলিশ।

 

বাঘা থানা পুলিশের একজন মুখপাত্র জানান, গত (১০ মার্চ ) উপজেলার বাঘা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এসএসসি পরীক্ষ দিয়ে বাড়ি ফেরার সময় তিন বন্ধুর সহায়তায় একজন স্কুল ছাত্রীকে (সি.এন.জি) বাহনের মাধ্যমে অপহরণ করে একই উপজেলার হরিরামপুর গ্রামের আফিদুল মিধার পুত্র পিয়াস(১৯)। এ ঘটনায় ঐ অপহৃতর বাবা ঐদিন দুপুরে বাঘা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এই অভিযোগ পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার(১৩ মার্চ) রাতে পাশ্ববর্তী পুটিয়া উপজেলার বানেশ্বর এলাকা থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার-সহ এ মামলার প্রধান আসামী পিয়স আলীকে আটক করে পুলিশ।

 

বাঘা থানা অফিসার ইনচার্জ(ইন্সপেক্টর তদন্ত)সোহেব খান জানান, অভিযোগের ভিত্তিতে স্কুল ছাত্রীকে উদ্ধার-সহ আসামী পিয়াসকে বানেশ্বর থেকে বুধবার রাতে আটক করা হয়েছে। আমরা স্কুল ছাত্রীকে পরীক্ষা-নিরিক্ষার জন্য রামেক হাসপাতালের ওয়ান-ষ্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) তে পাঠাচ্ছে। একই সাথে আজ (১৪ মার্চ) বৃহস্পতিবার পিয়াসকে আদালতে সোপর্দ করা হয়েছে। এ মামলার অন্যান্য আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।


প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪ | সময়: ৭:২৫ অপরাহ্ণ | Daily Sunshine