সর্বশেষ সংবাদ :

দুর্গাপুরে ট্রাক চাপায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

স্টাফ রিপোর্টার : রাজশাহীর দুর্গাপুরে পরীক্ষাকেন্দ্রে যাওয়ার সময় ট্রাক চাপায় এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আরেক পরীক্ষার্থী আহত হয়েছে।
বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার আনোলিয়া প্রাইমারী স্কুলে মোড়ে এ দুর্ঘটনা ঘটে। তারা এসএসসি পরীক্ষা দেওয়ার উদ্দেশ্যে উপজেলার দাওকান্দি পরীক্ষাকেন্দ্রে মোটরসাইকেলযোগে যাচ্ছিল।
নিহত পরীক্ষার্থীর নাম শাহরিয়ার হাসান (১৭)। দুর্ঘটনায় আহত তার সহপাঠী মাহফুজ হাসানকে (১৭) গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়েছে।
নিহত শাহরিয়ার নাফিসের বাবা আব্দুল ওয়াহেদ ও আহত মাহফুজ হাসানের বাবার নাম নান্টু মিয়া। তাদের দুজনেরই বাড়ি উপজেলার পালশা গ্রামে। বিষয়টি নিশ্চিত করেছেন পালশা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত মন্ডল।
প্রধান শিক্ষক সুব্রত মন্ডল বলেন, ‘নাফিস ও মাহফুজ প্রতিবেশী। দুজনই আমার বিদ্যালয়ের ছাত্র ছিলেন। তাদের আজ (বুধবার) ভূগোল ও পরিবেশ বিষয়ে পরীক্ষা ছিল। পরীক্ষার উদ্দেশ্য সকালে কেন্দ্রে যেতে মোটরসাইকেলে দুজনে বের হয়। পথে আনোলিয়া গ্রামের প্রাইমারী স্কুল সংলগ্ন মোড়ে একটি ইটের খামালে তাদের মোটরসাইকেল ধাক্কা লাগে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির চলন্ত ট্রাক তাদের চাপা দেয়। ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক শাহরিয়ার নাফিস মারা যায়।’
দুর্গাপুর থানার উপপরিদর্শক (এসআই) নাসির হোসেন বলেন, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি রাস্তায় পাশে ইট থাকার কারণে তারা পাশ নিতে পারেনি। এতে ওই দুই শিক্ষার্থী ট্রাকের নিচে চাপা পড়ে। তবে একজন ঘটনাস্থলে মারা গেলেও আরেকজনকে হাসপাতালে নেওয়া হয়েছে।
এসআই আরও বলেন, ট্রাকটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। পরীক্ষার্থীর লাল ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


প্রকাশিত: মার্চ ৭, ২০২৪ | সময়: ৬:২১ পূর্বাহ্ণ | সুমন শেখ