বদলগাছীতে ৭২ কেজি গাঁজাসহ আটক-১, প্রাইভেটকার জব্দ

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি:

প্রাইভেটকারের পেছনে অভিনব কায়দায় গাঁজা বহনের সময় নওগাঁর বদলগাছীতে ৭২ কেজি গাঁজাসহ মনির হোসেন (৪২) নামে এক মাদক ব্যবসায়িকে আটক করেছে র‌্যাব। এসময় একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। আটক মনির হোসেন সিলেট জেলার জৈন্তাপুর থানার কুচরাই গ্রামের মোসলেম এর ছেলে। বুধবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১১ টার দিকে নওগাঁ সার্কিট হাউজে সংবাদ সম্মেলন করে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানির অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এ তথ্য জানান।

 

 

 

 

 

সংবাদ সম্মেলনে তিনি বলেন- গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, একটি প্রাইভেটকারে কুমিল্লার সীমান্তবর্তী অঞ্চল হতে গাঁজার চালান নওগাঁর দিকে আসছে। এমন সংবাদে মঙ্গলবার রাতে নওগাঁর বদলগাছী উপজেলা সদরের চারমাথায় চেকপোস্ট স্থাপন করে র‌্যাব-৫ এর সদস্যরা তল্লাশী করে। এসময় একটি প্রাইভেটকার থামিয়ে সন্দেহমূলক তল্লাশি চালানো হয়। প্রাইভেট কারের পেছনে বক্সে অভিনব কায়দায় লুকায়িত ৭২ কেজি গাঁজা উদ্ধারসহ মাদক সম্রাট মনিরকে আটক করা হয়। এসময় প্রাইভেট কার, দুইটি মোবাইল, তিনটি সীমকার্ড ও মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৪ হাজার টাকা উদ্ধার করা হয়। এসময় চালক আলমগীর (৪৪) কৌশলে পালিয়ে যায়। তিনি লক্ষিপুর জেলা সদরের নন্দনপুর থানার বাসীন্দা।

 

গ্রেফতারকৃত আসামী মনির ও পলাতক আসামী আলমগীর (চালক) চিহ্নিত পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী এলাকা থেকে দেশের বিভিন্ন অঞ্চলে মাদক সরবরাহ করে আসছে বলে জানা যায়। আটককৃত মনির প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লার সীমান্তবর্তী অঞ্চল হতে গাঁজার চালান সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন অঞ্চলে প্রাইভেট কারে বহন করে গাঁজা সরবরাহ করে আসছিল। আটককৃত মনিরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে বদলগাছী থানায় হস্তান্তর করা হয়।

সানশাইন / শামি


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪ | সময়: ৬:৩০ অপরাহ্ণ | Daily Sunshine