পৈতৃক জমি লিখে না দেয়ায় স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মাথা ন্যাড়া করে দিলেন স্বামী 

নাটোর প্রতিনিধি :
নাটোরের বাগাতিপাড়ায় স্বামীকে পৈতৃক সূত্রে পাওয়া জমি লিখে না দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে মাথার চুল কেটে ন্যাড়া করে দেয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। সোমবার সকালে বাগাতিপাড়া উপজেলার ফাগুয়াড়দিয়ার ইউনিয়নের কলাবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত পপি খাতুন (৪৯) ওই এলাকার মসে সরকারের (৬০) স্ত্রী।

 

নির্যাতিতা গৃহবধূ পপি খাতুন জানান, পৈতৃক সূত্রে পাওয়া জমি আমার স্বামীর নামে লিখে না দেওয়ায় দীর্ঘদিন থেকে সে আমাকে চাপ দিচ্ছিল। বিষয় নিয়েই সোমবার সকালে তর্কাতর্কি হলে সে (স্বামী) এসে ওড়না দিয়ে আমার দুই হাত পেঁচিয়ে বেঁধে রেখে শারীরিক ভাবে নির্যাতন করে। পরে হাতুড়ি দিয়ে আমার হাতের উপর আঘাত করতে থাকে। চিৎকার করার চেষ্টা করলে ব্লেড দিয়ে আমার মুখ কেটে দেওয়ার হুমকি দেয় এবং এক পর্যায়ে আমার মাথার চুল কেটে ন্যাড়া করে দেয়। তিনি বলেন, আমার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এবিষয়ে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রেজাউল করিম বলেন, আহত পপি খাতুনের শরীরে বিভিন্ন অংশে ও হাতে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। তবে তার হাত ভেঙ্গে গিয়েছে কিনা তা এক্সরে করলে জানা যাবে।
বাগাতিপাড়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বেনজির আহমেদ বলেন, খবর পেয়ে অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে। ভিকটিমের সঙ্গে কথা হয়েছে। মামলা নথিভুক্তির প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান তিনি।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৪ | সময়: ৮:০৪ অপরাহ্ণ | Daily Sunshine