র‌্যাবের অভিযানে কাটাখালীতে ছিনতাই চক্রের মূল হোতাসহ আটক তিনজন

স্টাফ রিপোর্টার : 

রাজশাহীর পবা উপজেলার কাটাখালীতে অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের মূল হোতা সহ তিনজনকে আটক করেছে র‌্যাব -৫ এর সদস্যরা। ০৬ ফেব্রুয়ারি রাত ১০টায় এ অভিযানে টিপ চাকু-০৩টি, (২) ধারালো চাকু-০১টি, (৩) নগদ-১০,০৫০/-টাকা, (৪) মোবাইল – ০১টি, (৫) সীম-০২ টি উদ্ধার করে এবং ছিনতাইকারী চক্রের মূলহোতা আসামী ১। মোঃ রাকিব হোসেন (৩৫), পিতা-মোঃ আফছার আলী, সাং-কিসমত কুখন্ডি, থানা-কাটাখালী, ২। মোঃ ইনছান আলী (৩৮), পিতা-মৃত ইসলাম আলী, সাং-বুধপাড়া (৩০ নং ওয়ার্ড), থানা-মতিহার, ৩। মোঃ আজিম (৩৬), পিতা-মোঃ ফরহাদ খান, সাং-কিসমত কুখন্ডি, থানা-কাটাখালী, সর্ব রাজশাহী মহানগরীদেরকে করে।

 

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী মহানগরীর কাটাখালী থানাধীন কিসমত কুখন্ডি সাকিনাস্থ জনৈক মোঃ রেজাউল করিম এর আম বাগানের ভিতরে পরিত্যক্ত গরুর খামারের ভিতর কতিপয় ছিনতাইয়ের মুলহোতা মোঃ রাকিব হোসেন (৩৫) ও তাহার সহযোগী কতিপয় ছিনতাইকারী ব্যক্তি ছিনতাই এর উদ্দেশ্যে স্বশস্ত্র অবস্থান করছে এবং পদ্মা নদীর পাড়ে বাঁধের রাস্তার উপর ছিনতাইয়ের চেষ্টা করছে। বিষয়টি জানামাত্রই উক্ত ঘটনাস্থলে র‌্যাবের টিম পৌঁছা মাত্রই র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ০৪ জন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে র‌্যাবের টিম ছিনতাইয়ের মুলহোতা মোঃ রাকিব হোসেন (৩৫)সহ ০৩ জন ব্যক্তিকে ঘটনাস্থলে আটক করে এবং অপর ০১ জন অজ্ঞাত ব্যক্তি রাতের আধারে দৌড়ে পালিয়ে যায়।

 

 

আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা একই ছিনতাই চক্রের সক্রিয় সদস্য এবং তারা বেশকিছুদিন যাবৎ রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় টাকা, মোবাইলসহ মূল্যবান সামগ্রী ছিনতাই করে দ্রুত পালিয়ে যায় এবং এইদিনও রাত্রি বেলা ছিনতাই এর উদ্দেশ্যে উক্ত ঘটনাস্থলে স্বশস্ত্র অবস্থায় অবস্থান করছিল। উপরোক্ত ঘটনায় রাজশাহী মহানগরীর কাটাখালী থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সানশাইন / শামি

 


প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৪ | সময়: ৬:৩৮ অপরাহ্ণ | Daily Sunshine