এক সন্তানের জনককে ধরলো পুলিশ, থানার ভেতরেই প্রেমিকা এসএসসি পরীক্ষার্থীর বিষপান

স্টাফ রিপোর্টার:
রাজশাহীর তানোরে প্রেমিকের জন্য থানায় পুলিশ হেফাজতে থাকা অবস্থায় এক কিশোরী প্রেমিকা বিষপান করেছেন। রবিবার ৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় রাজশাহীর তানোর থানায় এ ঘটনা ঘটে। এঅবস্থায় পুলিশ ওই প্রেমিকাকে উদ্ধার করে চিকিৎসার জন্য তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে ওই কিশোরীর মায়ের দায়ের করা মামলায় আটক আলামিনকে ৫ ফেব্রুয়ারী দুপুরে সংশ্লিষ্ট বিজ্ঞ আদালতে পাঠানো হয়।

 

 

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, সম্প্রতি তানোর উপজেলার বনকেশর গ্রামের আলামিন (২৫) নামের এক সন্তানের বাবার সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তানোর পৌরসভার আসন্ন এসএসসি পরীক্ষার্থী এক কিশোরীর। এঅবস্থায় ২ ফেব্রুয়ারি রাতে আলামিনের সঙ্গে পালিয়ে যায় ওই কিশোরী। এরপর কিশোরীর পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়।

 

 

অভিযোগের সূত্রধরে পুলিশ আলামিন এবং ওই কিশোরীকে ঢাকা থেকে আটক করে রবিবার থানায় নিয়ে আসে। পরে কিশোরীকে পরিবারের সঙ্গে যেতে পরিবার ও পুলিশ চাপ দেয়। এ সময় কৌশলে বাথরুমে গিয়ে তার সঙ্গে থাকা বিষপান করে কিশোরী। বিষয়টি টের পেয়ে পুলিশ তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। সেখানে নিয়ে তার পেট ওয়াশ করে তাকে সুস্থ করে তোলা হয়। এরির্পোট লিখা পর্যন্ত ওই কিশোরী হাসপাতালে ভর্তি ছিল।

 

হাসপাতালে চিকিৎসাধীন ওই কিশোরী বলেন, আমি আলামিনকে ভালোবাসি। তার সঙ্গেই যেতে চাই। কিš‘ বিভিন্ন ভাবে বাধাঁর কারণে তার ভালোবাসার মানুষকে পাবার অনিশ্চতা দেখা দেয়। একারণে ক্ষোভে অভিমানে আত্নহত্যার উদ্দেশ্যে বিষপান করে বলে জানান তিনি।

 

এব্যাপারে তানোর থানার ওসির দায়িত্বরত এসআই আল ইমরান বলেন, কিশোরীর পরিবারের অভিযোগ পেয়ে ঢাকা থেকে ওই কিশোরী ও আলামিনকে আটক করে থানায় নিয়ে আসার পর থানার মধ্যে একটি অনাকাংখিত দুর্ঘটনা ঘটে।

পরে কিশোরীকে চিকিৎসার জন্য তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আপাতত সুস্থ আছে বলে ডাক্তার সূত্রে জানা গেছে। বিষয়টি নিয়ে ওই কিশোরীর মা বাদী হয়ে অপহরণ মামলা করেছেন। ওই মামলার প্রেক্ষিতে আটক আলামিনকে ৫ ফেব্রুয়ারী দুপুরে সংশ্লিষ্ট বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে বলে জানান এসআই আল ইমরান।

সানশাইন / শামি

 


প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৪ | সময়: ১০:০৪ অপরাহ্ণ | Daily Sunshine