সর্বশেষ সংবাদ :

ইবনে সিনা ট্রাস্ট-জেলা ও দায়রা জজ আদালত সমঝোতা স্মারক স্বাক্ষরিত

স্টাফ রিপোর্টার : ইবনে সিনা ট্রাস্ট এবং জেলা ও দায়রা জজ আদালত, রাজশাহী এর মধ্যে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে। জেলা ও দায়রা জজ আদালত, রাজশাহীর কনফারেন্স রুমে এই চুক্তি সম্পন্ন হয়।
জেলা ও দায়রা জজ আদালত রাজশাহী এর সিনিয়র জজ শেখ মফিজুর রহমান, ডিস্টিক এন্ড সেশন জজ, রাজশাহী ও ইবনে সিনা ট্রাস্টের এজিএম এন্ড হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মাদ নিয়াজ মাখদুম শিবলী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এমওইউতে স্বাক্ষর করেন।
এই চুক্তি অনুসারে জেলা ও দায়রা জজ আদালত, রাজশাহীর সকল সদস্য ও ডিপেনডেন্টগণ ইবনে সিনা ট্রাস্টের সকল শাখা থেকে বিশেষ ডিসকাউন্ট সুবিধা প্রাপ্ত হবেন।
স্বাক্ষরিত চুক্তিতে উল্লেখ করা হয় জেলা ও দায়রা জজ আদালত, রাজশাহীর এর সকল সদস্য আইডি কার্ড প্রদর্শনের মাধ্যমে অথবা হেলথ কার্ড প্রদর্শনের মাধ্যমে ইবনে সিনা ট্রাস্টের সকল শাখা থেকে বিশেষ ডিসকাউন্টে চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবেন।
সমঝোতা স্মারক (এমওইউ) অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ আদালত, রাজশাহী এন্টি-টেরিজম স্পেশাল ট্রাইবুন্যাল এর জজ মোঃ এনায়েত কবির সরকার, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল-১ এর জজ মোঃ এমদাদুল হক, চিফ মেট্রোপলিট মেজিস্ট্রেট এস এম জাকির হাসান এবং আরো উপস্থিত ছিলেন অন্যান্য বিচারক মহোদয়। ইবনে সিনা রাজশাহী শাখার ডেপুটি ম্যানেজার ও ইউনিট ইনচার্জ মো. সাহিদুর রহমান সাঈদ, বিজনেস ডেভেলপমেন্ট ইনচার্জ জি এ রায়হান, কর্পোরেট বিজনেস ডেভেলপমেন্ট অফিসার মো. মাসুদ রানা ও শামীম ফেরদৌসসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৪ | সময়: ৫:৪৯ পূর্বাহ্ণ | সুমন শেখ